ঢাকাবৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৭

সাকিব আল হেলাল
ডিসেম্বর ৯, ২০২০ ৪:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ইমাম হাসান জুয়েল,চাঁপাইনবাবগঞ্জ।। চাঁপাইনবাবগঞ্জে ২ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১১০ বোতল ফেনসিডিলসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি দল।
পৃথকভাবে এসআই আবু আব্দুল্লাহ জাহিদ পিপিএম, এসআই আসগার আলী, এসআই আরিফ উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স অভিযান গুলো চালায়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা মানিকহাজী টোলা এলাকার কুদ্দুসের ছেলে মো. আলমগীর হোসেন ওরফে আমীন(৩০), ইসলামপুর ক্লাবহাটের মৃত নিয়াজ উদ্দিনের ছেলে সাকিরুল ইসলাম (৩৫), নারায়নপুরের আনিছুর আলীর ছেলে হাসান আলী(২০), কৃষ্ণ গোবিন্দপুর এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে মো. তানজিল (২৫) ও জহুপুর এলাকার কাইয়ুমের ছেলে মো. বাদশা(৩২)।
শিবগঞ্জ উপজেলার একবুরপুর পাকাটোলার মৃত আসামুদ্দিনের ছেলে মো. হাবিবুর(৫০) একই উপজেলার কালিগঞ্জের মফিজ উদ্দিন গাফুর ছেলে বাইরুল(৩৮)।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার খাকচা টোলা মোড়, একই উপজেলার শান্তিপুর, কালিনগর বাবলাবোনা ব্রিজপাড়া, ৬নং বাঁধ ও ইসলামপুর এলাকায় ৯ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা, বিকেল ৪ টা, রাত ১১ টা, ৮ ডিসেম্বর দুপুর আড়াই টার দিকে ও ৭ ডিসেম্বর বিকেল ৪ টার দিকে অভিযানগুলো পরিচালনা করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। জেলা গোয়েন্দা শাখার ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার মাদকসহ ৭ জন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।
এসপি এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় অভিযানগুলো পরিচালনা করা হয় বলেও জানান ওসি বাবুল উদ্দিন সরদার। এসব ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।