ঢাকাবুধবার , ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার উপনির্বাচনে ক্যামেরা ভাঙ্গচূরসহ সাংবাদিকদের উপর হামলা

সাকিব আল হেলাল
ডিসেম্বর ১০, ২০২০ ৬:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

 

সাকিব আল হেলাল।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার উপজেলা পরিষদ নির্বাচনে দুলাল পুর এস এম এন্ড কে উচ্চ বিদ্যলয়ে কেন্দ্রে বৃহস্পতিবার(১০ ডিসেম্বর) সকালে সতন্ত্র প্রার্থী আবু জাহেরের আনারস মার্ককা এজেন্ট ঢোকার সময় প্রতিপক্ষ নৌকার প্রার্থী জাহাঙ্গীর চৌধুরীর সমর্থিত সন্ত্রাসী বাহিনীর নেতা সাজ্জাদ,বায়েজিদ,রনি,সবুজ,তানজির,এরশাদ,শাহআলম তাদের নেতত্বে হামলা করে সাংবাদিকসহ ১৫ জনকে গুরুতর আহত করে।

 

এ ঘটনায় দুই গাড়ি ভাঙ্গচুরসহ আমাদের কুমিল্লার সাংবাদিক জহিরুল ইসলাম বাবু,কুমিল্লা ২৪এর সাংবাদিক আশিকুর রহমান আশিক, মাইটিভির ক্যামেরাম্যান বাপ্পিসহ ৪ জন গুরুতর আহত হয়েছে। এছাড়া আরোও আহত হয় আনারসের এজেন্ট কিশোর, মনির, মনির,শান্ত,পারভেজ,গফুর,মোজাহের,ফখরুল,দেলুসহ অনেকে।এ সময় এলাকায় সন্ত্রাসীদের তান্ডবলীলায় পুরো ভোট কেন্দ্র এলাকা জনশূন্য হয়ে পড়ে। পরে প্রশাসন জোড়ালো ভূমিকায় নিয়ন্ত্রনে আসে।

 

এ বিষয়ে ভোট দিতে আসা কয়েকজন ভোটার বলেন,ভোট কেন্দ্রে এভাবে মারামারি হলে আমরা ভোট দিবো কিভাবে? যেখানে ভোট কেন্দ্রে সাংবাদিকদের কোন নিরাপত্তা নাই। সেখানে আমরা কোন সাহসে ভোট কেন্দ্রে আসবো।

এ বিষয়ে বি-পাড়া থানা পুলিশ বলেন,এ ঘটনায় আমরা একজনকে আটক করেছি। আমরা চেষ্টা করছি সকল সন্ত্রাসীদের চিন্হিত করে আইনের আওতায় আনার জন্য।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।