ঢাকামঙ্গলবার , ২৮শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

আইনজীবীর ছুরিকাঘাতে যুবক নিহত

admin
ডিসেম্বর ১৪, ২০২০ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

কুমিল্লা সংবাদদাতা।।
হাসপাতালে নিহতের স্বজনদের ভিড়
হাসপাতালে নিহতের স্বজনদের ভিড়
কুমিল্লার আদর্শ সদরে পূর্ব বিরোধের জের ধরে আইনজীবীর ছুরিকাঘাতে মো.জহিরুল ইসলাম (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
সোমবার রাত ৮টার দিকে উপজেলার আড়াইওড়া এলাকায় জহিরুলকে ছুরিকাঘাত করা হয়। পরে রাত সাড়ে ৮টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জহিরুল সাতরা চম্পকনগর এলাকার ফরিদ মিয়ার ছেলে। এক ছেলে সন্তানের জনক জহিরুল কুমিল্লা কৃষি গবেষণা ইনস্টিটিউটে চাকরি করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা ও নিহতের বন্ধু এরশাদ হোসেন জানান, জহিরুল রাত ৮টার দিকে অফিস থেকে তার ব্যবহৃত মোটরসাইকেল ধোয়ার জন্য আড়াইওড়া এলাকার একটি গ্যারেজে আসেন। এ সময় পূর্ব বিরোধের জের ধরে অ্যাডভোকেট সাইফুদ্দিন সবুজ নামের এক ব্যক্তি ও তার সঙ্গী আজহারুল ইসলাম মিলে জহিরুল ইসলামকে ডেকে সামনে নিয়ে যায়। এক পর্যায়ে তারা জহিরুলের দুই পায়ে ও বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা গুরুতর আহত জহিরুলকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক ডা. আবুল হাসেম মনছুর মৃত ঘোষণা করেন।
এরশাদ হোসেন আরও জানান, অ্যাডভোকেট সাইফুদ্দিন সবুজের সঙ্গে জহিরুলের দীর্ঘদিনের বিরোধ ছিলো। সে বিরোধের জের ধরে সবুজ বাদী হয়ে জহিরুল ইসলামের নামে একটি মামলাও করেছেন।
রাত সাড়ে ৯টার দিকে কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল হক বলেন, আমরা ঘটনাস্থলে রয়েছি। নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে মরদেহের ময়নাতদন্ত হবে। নিহতের স্বজনরা এখন আহাজারি করছে। আমরা তাদের সঙ্গে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা করছি। হত্যার বিস্তারিত কারণ জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে এবং দ্রুত খুনিদের গ্রেপ্তার করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।