ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়া রাজাপুর এইড কমিউনিটির নতুন কমিটি অনুমোদন…

admin
ডিসেম্বর ১৪, ২০২০ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার বরুড়ার ১নং আগানগর ইউনিয়নের রাজাপুর গ্রামকে সামগ্রিক ভাবে এগিয়ে নিতে কিছু মেধাবী,শিক্ষিত, পেশাজীবি,প্রবাসী,শ্রমজীবী মানুষ নিয়ে ২০১৭ সালের শেষ দিকে গড়ে উঠা সংগঠন রাজাপুর এইড কমিউনিটি আহবায়ক কমিটি করে এতদিন সংগঠন সুসংগঠিত করে।

 

সকলের সহযোগিতায় সংগঠন এগিয়ে নেয়ার লক্ষ্যে সকলের সর্বসম্মতিক্রমে ২০২০-২১ সালের নতুন কমিটি ঘোষণা করা হয়।সংগঠনের প্রধান উপদেষ্টা মাও আমিন উল্লাহর উপস্থিতিতে সংগঠনের সকল সদস্যদের সমন্বয়ে সভাপতি – ব্যাংকার মাহবুবুল আলম, সাধারণ সম্পাদক- ফয়সাল রহমান ভুঁইয়া,সাংগঠনিক সম্পাদক- গাজী ইমরান হোসাইন সুমনকে ঘোষণা করা হয়।

 

১৫ দিনের মধ্যেই তারা দেশ ও প্রবাসী ভাইদের সমন্বয়ে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হবে বলে জানা যায়।

এদিকে রাজাপুর এইড কমিউনিটি প্রতিষ্ঠার পর থেকেই রাজাপুর গ্রামে প্রবাসী ও চাকুরীজীবি ও বিভিন্ন পেশাজীবিদের সাথে নিয়ে বছরের শুরুতেই শিক্ষা সামগ্রী বিতরণ,বর্ষার আগে বৃক্ষরোপন কর্মসূচী,রোজার আগে ইফতার বিতরণ,ঈদের আগে ঈদ সামগ্রী বিতরণ,শীতের সময়ে শীত সামগ্রী বিতরণ,গরিব মানুষের বিয়েতে আর্থিক অনুদান,চিকিৎসা সহয়তা,রাস্তা মেরামত,মসজিদে আর্থিক অনুদান ও অসচ্ছল পরিবারকে সাহায্য,ইতিমধ্যে তার গ্রামের ৪ টি অসহায় মানুষের ঘর নির্মাণ সমাজের বিভিন্ন সমস্যায় এগিয়ে এসেছে বলে যানা যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।