ঢাকাবৃহস্পতিবার , ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বি-পাড়ায় সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে তিতাস প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সভা

সাকিব আল হেলাল
ডিসেম্বর ২১, ২০২০ ২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

 

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের উপ-নির্বাচনে দায়িত্ব পালনকালে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে কুমিল্লা তিতাস প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১টায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, তিতাস প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ কবির হোসেন, সহ সভাপতি মোঃ হুমায়ূন কবির কাজল, সহ সভাপতি এমএ কাশেম ভূইয়া,যুগ্ম সাধারণ সম্পাদক হালিম সৈকত, শিক্ষার আলো ডট কমের বার্তা সম্পাদক শাহজামান শুভ ও সদস্য একেএম কামরুল হাসান তুষার প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন তিতাস প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আসলাম, সহ সভাপতি এস এ ডিউক ভূইয়া, সাংগঠনিক সম্পাদক সজিব হোসেন সাদ্দাম, কোষাধ্যক্ষ মোঃ জুয়েল রানা, সদস্য মোঃ রাসেল মুন্সী, আলমগীর হোসেন, এমরান হোসেন লিটন, স্বাধীন মাহমুদ রুবেল ও শাহ পরান প্রমুখ।

উল্লেখ্য গত ১০ ডিসেম্বর ব্রাহ্মণপাড়া উপ-নির্বাচনে সংবাদ সংগ্রহকালে কতিপয় দুর্বৃত্তের হামলায় কুমিল্লা ফটোসাংবাদিক ফোরামরর সাধারণ সম্পাদক, জাগরনী টিভির কুমিল্লা প্রতিনিধি আশিকুর রহমান ও দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার, অন নিউজের হেড অব নিউজ জহিরুল হক বাবুসহ ৪ জন সাংবাদিক আহত হয়। এ ঘটনায় ২৮ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় বিল্লাল হোসেন নামে একজনকে গ্রেফতার দেখানো হয়েছে।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তরা বলেন, হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান এবং তদন্তপূর্বক সুষ্ঠু দাবী জানান। মামলার আসামীদের দ্রুত গ্রেফতারের জন্য কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর ও পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের নিকট দাবি জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।