ঢাকারবিবার , ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চান্দিনায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

সাকিব আল হেলাল
ডিসেম্বর ২২, ২০২০ ১১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

news-imageসাকিব আল হেলাল।।

কুমিল্লার চান্দিনায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ ২ জন নিহত হয়েছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) দুপুর ১টায় ও দুপুর আড়াইটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন কাঠেরপুল এলাকায় বাস চাপায় মোটরসাইকেল চালক ও দুপুর ১২টায় চান্দিনার লনাই গ্রামের ট্রাক্টর চাপায় নাঈম (৯) নামে এক শিশু নিহত হয়েছে।

নিহত মোটরসাইকেল চালক কামাল মজুমদার (৩৫) এশিয়া এজেন্ট ব্যাংক কুমিল্লা জেলার ম্যানেজার। তিনি কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার খিলা গ্রামের বাসিন্দা। নিহত শিশু নাঈম চান্দিনা বরকরইট ইউনিয়নের লনাই গ্রামের সফিক মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়- মহাসড়কের কাঠেরপুল এলাকার ইউটার্ণে হঠাৎ ঘুরতে গেলে কুমিল্লা থেকে ছেড়ে আসা সততা পরিবহনের সামনে পরে। চালক নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিসহ খাদে পড়ে গেলে ওই দুর্ঘটনা ঘটে। মারাত্মক আহাতাবস্থায় কামাল মজুমদারকে চান্দিনার একটি প্রাইভেট হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাইওয়ে পুলিশ ময়নামতি ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়াত হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

অপরদিকে, চান্দিনা উপজেলার বরকরই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম মজুমদার শিপন জানান- মাটিবাহী ট্রাক্টর উঠে চলন্ত ট্রাক্টর থেকে লাফ দিলে মাথায় আঘাত পেয়ে মারা যায় শিশু নাঈম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।