ঢাকাশুক্রবার , ১৬ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা সদরের কালির বাজারে ড্রামট্রাক চাপায় শিশু নিহত

admin
ডিসেম্বর ২৩, ২০২০ ৩:০৭ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লা সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের হাতিঘাড়া গ্রামে তাহমিদুল ইসলাম(৫) নামে এক শিশু ড্রাম ট্রাকের চাপায় পড়ে নিহত হয়েছে।

বুধবার(২৩ ডিসেম্বর) দুপুর ২টায় কালির বাজার – কোটবাড়ি সড়কের হাতিগাড়া চৌমুহনী এলাকায় বালুবাহী ড্রামট্রাক চাপায় ঘটনাস্থলেই তাহমিদুল ইসলাম এক শিশুর মৃত্যু হয়েছে।
দুর্ঘটনায় নিহত তাহমিদুল ইসলাম বরুড়া উপজেলার মির্জানগর গ্রামের এমরান মিয়ার ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত শিশু মায়ের সাথে নানার বাড়ি হাতিগাড়া (সরদার বাড়ি) এলাকায় বেড়াতে আসে। সিএনজি থেকে নেমে সড়ক পারাপারের সময় কোটবাড়িমুখি দ্রুতগতির একটি ড্রামট্রাক চাপা দিলে তাৎক্ষণিক তার মৃত্যু হয়।
দুর্ঘটনার পর ঘাতক চালক ড্রামট্রাক নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় কয়েকজন বাইক নিয়ে ধাওয়া করে কোটবাড়ি বাজার এলাকা থেকে চালকসহ গাড়িটি আটক করে।

খবর পেয়ে নাজিরা বাজার ফাঁড়ি পুলিশের এস আই ফারুক সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে গাড়িসহ চালককে আটক করে ফাঁড়িতে নিয়ে আসেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের পরিবার পোষ্টমর্টেম ও মামলা করতে অনিহা প্রকাশ করেছে বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাজিরা বাজার ফাঁড়ির এসআই ফারুক বলেন, বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত কোন মামলা বা লিখত অভিযোগ দায়ের করা হয় নি”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।