ঢাকারবিবার , ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় নাবালিকা শ্যালিকাকে নিয়ে উধাও দুলাভাই

admin
ডিসেম্বর ২৪, ২০২০ ৭:২০ পূর্বাহ্ণ
Link Copied!

news-imageসকালের কুমিল্লা ডেস্ক।। 

পঞ্চম শ্রেণীতে পড়ুয়া নাবালিকা শ্যালিকাকে নিয়ে পালিয়েছে ৮ম শ্রেণীতে পড়ুয়া কিশোরীকে বিয়ে করা দুলাভাই। এতে ৭ মাসের পুত্র শিশুকে নিয়ে বিপাকে পড়েছেন ৮ম শ্রেনীতে পড়ুয়া বড় বোন পিংকি।

এ ঘটনায় শশুর বাদী হয়ে মেয়ে জামাইয়ের বিরুদ্ধে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে, লাকসাম পৌরসভার কাদ্রা গ্রামে।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, অষ্টম শ্রেণীতে পড়ুয়া বড় বোন পিংকি আক্তারকে গত দুই বছর আগে বিয়ে করেন একই গ্রামের আবুল কাশেম মোল্লার ছেলে তোফাজ্জল হোসেন মন্টু (২৩)। তাদের সংসারে সাত মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। ইত্যবসরে শালিকা নুশরাত জাহানকে (১২) প্রেমের ফাঁদে ফেলে মন্টু।

গত ৩রা ডিসেম্বর সন্ধ্যায় পার্শ্ববর্তী এলাইচ গ্রামের নানার বাড়িতে থাকাবস্থায় মন্টু নুুুশরাতকে ফুশলিয়ে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি দেয়।​ এদিকে, মেয়েকে না পেয়ে খোরশেদ আলম বাদী হয়ে জামাই মন্টুকে আসামি করে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অপর সূত্রে জানা যায়, শ্যালিকা নুসরাত জাহান কে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করেছে তোফাজ্জল হোসেন মন্টু। একসাথে দুই বোনকে বিয়ের ঘটনায় এলাকায় তোলপাড় চলছে । স্থানীয়রা অভিযোগ করেন, ইসলামি শরিয়া বিরোধী এ ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে একটি বিশেষ শ্রেণীর লোকজন ।

এ ঘটনায় তোফাজ্জল হোসেন মন্টুর মাতা সেতারা বেগম জানান, মেয়েটা খুব সেয়ানা। সে আমার ছেলেকে বশে নিয়ে বিয়ে করেছে।

মন্টুর পিতা আবুল কাশেম মোল্লা বলেন, এটা কোন ঘটনাই না। এ বিষয়টা গ্রামের সর্দার-মাতবররা মীমাংসা করবেন। মামলার বাদী মন্টুর শশুর খোরশেদ আলম জানান, আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

এদিকে, নুসরাতের বড় বোন পিংকি আক্তার বলেন, ৭ মাসের শিশু সন্তানের ভবিষ্যৎ নিয়ে আমি চিন্তিত। আমি আমার স্বামীকে চাই।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা লাকসাম থানার এস আই মনোজ কান্তি কুরি জানান, মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে। লাকসাম থানার ওসি মোঃ নিজাম উদ্দিন জানান, অভিযোগ তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।