ঢাকাশনিবার , ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়া ভবনীপুর বিএনপি চেয়ারম্যান থেকে উদ্ধার করতে চাইঃ কবির হোসেন রেজভী

সাকিব আল হেলাল
ডিসেম্বর ২৪, ২০২০ ৩:১৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব বার্তা।।

মানুষ সামাজিক জীব। সামাজিক জীব হিসাবে মানব সেবা নিয়োজিত রাখায় আবশ্যক। ঠিক তেমনি বরুড়া উপজেলা ভবনীপুর ইউনিয়নের জালগাঁও গ্রামের মুসলিম পরিবারে ১৯৮২ সালে ২রা মার্চ জন্মগ্রহণ করে এক মানব সেবক কবির হোসেন রেজভী। তার পিতা হাজী মোজাফ্ফর হোসেন রেজভী। তিনি একজন সরকারি কর্মচারী।

মি. রেজভী জালগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষা জীবন শুরু করেন। ২০০২ সালে বাতাইছড়ি বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি শেষ করেন। ছাত্রজীবন ছাত্ররাজনীতি সাথে জড়িত ছিলেন।

ইউনিয়ন ছাত্রলীগের সদস্য হিসাবে ছাত্ররাজনীতি শুরু করেন। ছাত্ররাজনীতি এবং শিক্ষাজীবন শেষ না করে কর্মের সন্ধানে দেশের বাইরে চলে যান। দেশের বাইরে থেকে রাজনীতি ছাড়তে পারেন নাই। সৌদি আরব শাখায় বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। পাশাপাশি তারণ্য রক্তদান ও সামাজিক সংগঠনের প্রবাসী কমিটির সিনিয়র যুগ্মসাধারন সম্পাদক।

প্রবাস থেকে দেশে এসে যুবলীগের রাজনীতিতে যোগদান করেন। রাজনীতির কর্মকাণ্ডের সাথে সামাজিক উন্নয়ন ও কারোনা সংকটকালে মানুষের পাশে দাঁড়িয়ে ভবনিপুর মানুষের হৃদয়ে জায়গা করে নেন। তিনি ২০১৭ সালে যুবলীগ কমিটি ভবনিপুর ইউনিয়ন সহসভাপতি হিসাবে নির্বাচিত হোন।

মি. রেজভী বলেন, মানুষের সেবা দেওয়ার জন্য রাজনীতিতে আসা। আমার পরিবারের বংশধর সবাই বঙ্গবন্ধু আদর্শের সৈনিক। আওয়ামীলীগ রাজনীতি পরিবার।

তিনি আরও বলেন, ভবনিপুর মানুষের সেবক হতে চাই। মানুষের পাশে থেকে ভবনিপুর ইউনিয়নকে একটি ডিজিটাল ইউনিয়নে রুপান্তরিত করতে চাই। রাস্তাঘাট উন্নয়ন, মাদকমুক্ত ও শিক্ষিত সমাজ গড়ে তোলতে চাই। ভবনিপুর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও জনগণ চাইলে আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চাই। গত ২৫ বছর যাবৎ ভবনিপুর ইউনিয়ন বিএনপির অধীনে। তেমন কাজ দৃশ্যমান করে দেখাতে সক্ষম হয়নি। ভবনিপুর অবহেলিত। বিএনপি থেকে উদ্ধার করতে চাই এই ইউনিয়ন। সবাই পাশে থাকলে ভবনিপুর ইউনিয়নকে নতুন করে ঢেলে সাঁঝাতে চাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।