ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কুমিল্লা জেলার যুগ্ম আহ্বায়ক হলেন কামরুজ্জামান জনি

সাকিব আল হেলাল
ডিসেম্বর ২৪, ২০২০ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড কাউন্সিল কুমিল্লা জেলার যুগ্ম আহ্বায়ক হলেন সাংবাদিক কামরুজ্জামান জনি।
বৃহস্পতিবার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান মোঃ সোলাইমান মিয়া ও মহাসচিব মোঃ সফিকুল ইসলামের যৌথ স্বাক্ষরিত এক আদেশে এ সিদ্ধান্ত জানানো হয়। যার সূত্রঃ- জামুকা পত্র নম্বর ১০২ তাং ২২ এপ্রিল ২০১৮ ইং স্মারকে বলা হয় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কুমিল্লা জেলা কমান্ড কাউন্সিল এর স্বার্থে কামরুজ্জামান জনিকে কুমিল্লা জেলার আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক করা হয়েছে।
সাংবাদিক কামরুজ্জামান জনি জেলার বরুড়া উপজেলার আড্ডা ইউনিয়নের পোম্বাইশ গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবু জাহের এর বড় ছেলে। তার বাবা বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের আড্ডা ইউনিয়ন কমান্ডার ছিলেন। কামরুজ্জামান জনি দৈনিক প্রথম আলো, এবিসি রেডিও, দৈনিক জনতা, দৈনিক আজকালের খবর সহ কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকা, রেডিও, টেলিভিশনে সুনামের সহিত সাংবাদিকতা করেছেন। বর্তমানে তিনি তার নিজের মালিকানাধীন পত্রিকা মুক্তি কামি জনতার কাগজ ‘মুক্তির লড়াই’র সম্পাদক ও প্রকাশক হিসেবে রয়েছেন। এছাড়াও তিনি আলোকিত দেশ টুয়েন্টি ফোর নামের আর একটি জনপ্রিয় অনলাইন পত্রিকার সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

তিনি ছাড়াও এ কমিটিতে আরও ছয়জনকে নতুন অন্তর্ভুক্ত করা হয়েছে। তারা হলেন, আতিকুর রহমান সিকদার, যুগ্ম আহ্বায়ক, মোঃ ওমর ফারুক, যুগ্ম সদস্য সচিব, উজ্জ্বল হোসেন তুহিন, যুগ্ম সদস্য সচিব, খন্দকার মিজান আজাদ, সহ সাংগঠনিক সম্পাদক, আবু নাছের সহ সাংগঠনিক সম্পাদক, শরিফুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক।

এ কমিটির আহ্বায়ক হলেন সাংবাদিক ফয়সাল মবিন পলাশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।