ঢাকামঙ্গলবার , ২৮শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুন লেগে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

সাকিব আল হেলাল
ডিসেম্বর ২৫, ২০২০ ১২:০১ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়া উপজেলার ৩নং উঃ খোশবাস ইউনিয়নের আদমসার খালেক মেম্বার বাড়িতে হটাৎ বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

শুক্রবার(২৫ ডিসেম্বর) বিকাল ৩টায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে হটাৎ আগুন লেগে মুহুর্তে লেলিহান শিখা ছড়িয়ে পড়ে পুড়ো ঘর জুড়ে।পরিবারের লোকজন আকষ্মিক দেখে চিৎকার শুরু করলে প্রতিবেশীরা ছুটে আসে।স্থানীয়রা আগুনের ভয়াবহতা দেখে বরুড়া ফায়ার সার্ভিসকে খবর দিয়ে নিজেরাই আগুন নিভাতে চেষ্টা করেন।

ক্ষতিগ্রস্থ পরিবারের সূত্র থেকে জানা যায়,শুক্রবার বিকাল ৩টায় হটাৎ করে ঘরের কোন এক অংশ থেকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।মুহুর্তের মধ্যে পুরো ঘরে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে।পরিবারের লোকজনের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে আগুন নিভাতে চেষ্টা করে।
এ ঘটনায় গৃহকর্তা খালেক মেম্বারের ঘরে থাকা স্বর্ণালংকার, মাছ বিক্রির এক লক্ষ ষোল হাজার টাকা,তাছাড়া ঘরে থাকা ফার্নিচারসহ আগুনে ঘরটির পাশে থাকা আরেকটি গরুঘর একেবারে পুড়ে যায়।

এ বিষয়ে ক্ষতিগ্রস্ত খালেক মেম্বার বলেন,আমি একেবারে শেষ। আমার নগদ টাকা,স্বর্নালংকার, ফার্নিচারসহ দুটি ঘর একেবারে পুড়ে যায়।

এ বিষয়ে বরুড়া ফায়ার সার্ভিসের কমান্ডার আবুল কালাম জানান,আগুনের বিষয়ে আমাদের ফোন করা হয়েছে।আমরা প্রস্তুতি নিয়ে রওয়ানা দিয়ে অর্ধেক রাস্তা আসার পর জানায় স্থানীয়রা নিজেদের চেষ্টায় আগুন নিভিয়ে ফেলে।

এ বিষয়ে উক্ত ওয়ার্ডের মেম্বার আব্দুস ছালাম মিয়াজী জানায়,অনেক ভয়াবহ আগুন লেগেছে।প্রায় কয়েক লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।স্থানীয়দের চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে “।
৩নং উত্তর খোশবাস ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হাসান সরদার উপরোক্ত বিষয়টি নিশ্চিত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।