ঢাকাশুক্রবার , ১৬ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লার বরুড়ায় অস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ

সাকিব আল হেলাল
ডিসেম্বর ২৯, ২০২০ ৪:৩৩ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়া উপজেলার শিলমুড়ী উঃ ইউনিয়নের লাইজলা নামক স্থানে অস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করেছে বরুড়া থানা পুলিশ।

মঙ্গলবার(২৯ ডিসেম্বর) রাত ১টায় ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত সদস্যকে আটক করেছে বরুড়া থানার উপ-পরিদর্শক(এস আই) মেহেদী হাসান ও সঙ্গীয় ফোর্স ।ডাকাত দলের সদস্যরা হলেন,১)সুমন শেখ(৩২) পিতাঃ ইব্রাহিম গ্রামঃ খালিসডুলি,চাঁদপুর, ২)আমির হোসেন(৪০), পিতাঃ আলী আশ্রাফ,জাঙ্গালিয়া,কুমিল্লা সদর ৩)জীবন মিয়া জীবু(৪০) পিতাঃ মৃত সাহেব আলী গ্রামঃ হাটাশ,কুমিল্লা ৪)নজরুল ইসলাম নজু(৪৫) পিতাঃআব্দুল আউয়াল গ্রামঃতীরচর,চান্দিনা।

পুলিশ জানায়,ডাকাত দলের প্রস্তুতি খবর পেয়ে বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইকবাল বাহার মজুমদারের নির্দেশে এসআই মেহেদী হাসান তার সঙ্গীয় ফোর্স নিয়ে শিলমুড়ি উত্তর ইউনিয়নের লাইজলায় ডাকাতির প্রস্তুতি নেওয়া ৪ ডাকাতকে অস্ত্রসহ আটক করে বরুড়া থানায় নিয়ে এসে প্যানেল কোড মামলা ৩৯৯/৪০২ নাম্বার মামলা দিয়ে বরুড়া থানা থেকে কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।