ঢাকাবৃহস্পতিবার , ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে ১নং ওয়ার্ডের কাউন্সিলর পদে ডাঃ বেলাল হোসেনের মনোনয়নপত্র দাখিল

সাকিব আল হেলাল
ডিসেম্বর ৩১, ২০২০ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মিজানুর রহমান মিনু।।
আগামী ৩০ জানুয়ারি শনিবার অনুষ্ঠিতব্য চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচন উপলক্ষে ১নং ওয়ার্ডের কাউন্সিলর পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ডাঃ বেলাল হোসেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ফারুক হোসেনের নিকট মনোনয়নপত্র দাখিল করেন তিনি। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শহীদ উল্লাহ কন্ট্রাক্টর, মাওলানা আকবর হোসেন, আমজাদ হোসেন, হারুন অর রশীদ, শ্রমিকলীগ নেতা আবুল কালাম, সবুজ মিয়া, তজু মিয়া, আবু মিয়া, মোঃ হাসান, আবু মিয়া, তাহের মিয়া, নাজির আহম্মেদ, মোঃ আজিম, ইমাম হোসেন, নুরুল হক, মোঃ শাহজাহান, আবদুল মমিন, মোঃ আমিন, ডাঃ শাকিল ইকবাল, মোঃ বাবু, জাহেদ, মোঃ হোসেন, রাহিমসহ ওয়ার্ডের সর্বস্তরের নেতাকর্মী। পরে নেতাকর্মীরা শোডাউন করে মুজিবুল হক এমপির কার্যালয়ে গিয়ে নৌকার মেয়র প্রার্থী জিএম মির হোসেন মিরুকে সংবর্ধনা দেয়।
জানা গেছে, দীর্ঘদিন ধরে ডাঃ বেলাল হোসেন পৌরসভার ১নং ওয়ার্ডের নবগ্রাম ও সোনাকাটিয়া গ্রামের বাসিন্দাসহ বিভিন্ন এলাকার জনগণের কল্যাণে কাজ করছেন। জনগণের খাদেম হয়ে মানুষের সেবা করার উদ্দেশ্যেই তিনি কাউন্সিলর পদে নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত নেন। এ উপলক্ষে তিনি বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিল করেন। নির্বাচিত হলে চৌদ্দগ্রামের উন্নয়নের কান্ডারী মুজিবুল হক এমপির সহযোগিতায় নিয়ে ১নং ওয়ার্ডবাসীর সকল সমস্যা সমাধানের আশা ব্যক্ত করেন ডাঃ বেলাল হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।