ঢাকাশনিবার , ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের আইন বিষয়ক সম্পাদক হলেন এড.আলীম

সাকিব আল হেলাল
জানুয়ারি ১, ২০২১ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মহিউদ্দিন সরকার।।

কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুর সাক্ষরিত ৩৩ সদস্যের এই কমিটি ঘোষণা করা হয়।

তিন বছর মেয়াদী এই কমিটিতে সাইফ উদ্দিন আহমেদ পাপ্পুকে সভাপতি ও মো. মহসিন রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এমনকি আগামী এক মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে জমার কথা বলা হয়েছে।

কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের এই কমিটিতে আইন বিষয়ক সম্পাদক হলেন বুড়িচং উপজেলার মীর পুর গ্রামের কৃতি সন্তান কুমিল্লা জজকোর্টের সহকারি পাবলিক প্রসিকিউটর এডভোকেট আবদুল আলীম।

তিনি দীর্ঘ দিন যাবত ছাত্র লীগ সহ আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের সাথে সক্রিয় কর্মী হিসেবে কাজ করে গেছেন। তার সকল কর্মকাণ্ডের প্রতি সন্তুষ্ট প্রকাশ করে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ তাকে সম্মান জনক পদবী দেয়।

এডভোকেট আব্দুল আলীম বলেন,আমি ছাত্র জীবন থেকে শুরু করে ছাত্রলীগের সকল কর্মকাণ্ডে নিজেকে সক্রিয় ভাবে সম্পৃক্ত করে রেখেছি। দলের দুর্দিনে ও কখনো দল থেকে নিজেকে দূরে সরিয়ে রাখিনি। তাই দলের আজকের এ দিনে আমাকে যথাযথ সম্মান জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ আমাকে গুরত্বপূর্ণ পদবীতে স্হান করে দিয়েছে। আমি দলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।আমি বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে সম্মানের সঙ্গে স্মরণ করছি। সেচ্ছাসেবক লীগ দক্ষিণ জেলার কমিটির নবগঠিত সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানাচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।