ঢাকাশনিবার , ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ার আদমপুর-কালির বাজার সিএনজি সার্ভিসের উদ্বোধন অনুষ্টিত

সাকিব আল হেলাল
জানুয়ারি ১, ২০২১ ১১:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়া উপজেলার আদমপুর সিএনজি স্ট্যান্ড থেকে আদর্শ সদর উপজেলার কালিরবাজার সিএনজি স্ট্যান্ড পর্যন্ত সিএনজি সার্ভিস উদ্বোধন অনুষ্টিত হয়েছে।

শুক্রবার(১ লা জানুয়ারী) বিকাল ৩টায় সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের ধনুয়াখোলা বাজারের ফরিদ মার্কেটের এরশাদ ট্রাভেলসের সামনে সদরের ১নং কালির বাজার ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব সেকান্দর আলী ও বরুড়া উপজেলার ৩নং উত্তর খোশবাস ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হাসান সরদার ফিতা কেটে ধনুয়াখোলা ও কালিরবাজার সিএনজি স্ট্যান্ডের উদ্বোধন করেন।

আদমপুর সিএনজি স্ট্যান্ডের কেরানী শরিফুল ইসলাম জানান,আদমপুর থেকে কালির বাজার ভায়া ধনুয়াখোলা ২৪ ঘন্টা ২০ সিএনজি চলবে।যার ভাড়া আদমপুর থেকে কালির বাজার ৩০ টাকা ও আদমপুর থেকে ধনুয়াখোলা ২০ টাকা।

এ সময় উপস্থিত ছিলেন,সদরের ১নং কালির বাজার ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব সেকান্দর আলী,বরুড়ার ৩নং উত্তর খোশবাস ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হাসান সরদার,বুড়িচংয়ের ৭নং মোকাম ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল হক মুন্সী,কালির বাজার ইউনিয়ন পরিষদের সদস্য তাজুল ইসলাম,ধনুয়াখোলা গ্রামের সমাজ সেবক ফরিদ মিয়া,দঃজেলা যুবলীগ নেতা শাহীন আলম,ধনুয়াখোলা গ্রামের সমাজ সেবক মালেক,ধনুয়াখোলা এরশাদ ট্রাভেলসের স্বত্বাধিকারী মোঃএরশাদ মিয়া,খোশবাস উত্তর ইউনিয়নের ইউপি সদস্য আনোয়ার হোসেন,মোসলেম মেম্বার,ব্যাংকার জাহাঙ্গীর আলম,
সিএনজি স্ট্যান্ডের কেরানী শরিফুল ইসলাম,ফয়েজ উদ্দিন,মোতালেব, হারুনসহ আরো অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।