ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়ায় বিভিন্ন অনিয়মের অভিযোগে ৫ প্রতিষ্ঠান‌কে ৩৪ হাজার টাকা অর্থদন্ড

সাকিব আল হেলাল
জানুয়ারি ৬, ২০২১ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বরুড়া উপজেলায় বিভিন্ন অনিয়মের অভিযোগে ৫ প্রতিষ্ঠান‌কে ৩৪ হাজার টাকা অর্থদন্ড প্রধান করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কু‌মিল্লা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আছাদুুল ইসলা‌মের নেতৃত্বে আজ বুধবার (৬ জানুয়ারি) দুপুর ১২টা থে‌কে আড়াইটা পর্যন্ত বরুড়ার পৌর বাজার এলাকায় এই অ‌ভিযান প‌রিচালনা করা হয়।

এ সময় ভোক্তা অধিকার বিরোধী কর্মকা‌ণ্ডের সা‌থে জ‌ড়িত থাকার অ‌ভি‌যো‌গে মেসার্স রাধুনী হো‌টেল এন্ড রেস্টু‌রেন্ট‌কে ১০ হাজার টাকা, মেসার্স জননী মে‌ডি‌কেল হলকে ৫ হাজার টাকা, দারুস সালাম হো‌টেল‌কে ৮ হাজার টাকা, যমুনা স্টোর‌কে ৬ হাজার টাকা ও পদ্মা মে‌ডি‌কেল হল‌কে ৫ হাজার টাকাসহ মোট ৫টি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর সং‌শ্লিষ্ট ধারায় ৩৪ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

তদারকিকালে ব্যবসায়ীদের নির্ধারিত মূল্যে পণ্য বিক্রি, মূল্য তালিকা প্রদর্শন ও নিয়মিত হালনাগাদ করণ, ক্রয়-বিক্রয় রশিদ সংরক্ষণ এবং সরকার নির্ধা‌রিত স্বাস্থ্য‌বি‌ধি মে‌নে ব্যবসা প‌রিচা‌লনা করার নির্দেশনা দেয়া হয়।

উক্ত অভিযানে উপ‌জেলা স‌্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর, ক‌্যা‌বের সদস‌্য, বাজার ব‌্যবসায়ী স‌মি‌তি ও এসআই ওয়া‌হেদের নেতৃ‌ত্বে বরুড়া থানা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহযোগিতা করেন। জনস্বার্থে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।