ঢাকামঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচংয়ের পীরযাত্রাপুর ইউপি নির্বাচন নৌকার মাঝি হতে চান বিল্লাল হোসেন

সাকিব আল হেলাল
জানুয়ারি ৭, ২০২১ ৮:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ মহিউদ্দিন সরকার।। 
বুড়িচংয়ের পীরযাত্রাপুর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আ.লীগের সম্পাদক বিল্লাল হোসেন।

সোমবার অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী বুড়িচং-বন্ধু সেবা সংগঠনের উদ্যোগে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ ও গুণীজনদের সম্মাননা স্মারক প্রদানকালে তিনি বলেন, আমাকে দলীয় মনোনয়ন দিলে আমি বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হব ইনশাআল্লাহ।
তিনি বলেন, আমি দীর্ঘ ২০ বছর ধরে আওয়ামী লীগ করি। ছাত্রলীগ করেছি, যুবলীগ করেছি, বর্তমানে পীরযাত্রাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি। তৃণমূলের মতামতের ভিত্তিতে আমাকে মনোনয়ন দেয় হবে এটাই প্রত্যাশা করি।

আমি নির্বাচিত হলে এলাকার স্কুল-কলেজ ও শিক্ষার মানোন্নয়নে কাজ করব, মাদক, যৌন হয়রানি, বাল্যবিয়ের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলব।

তার পাশাপাশি পীরযাত্রাপুর ইউনিয়ন একটি আধুনিক মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলব। বিল্লাল হোসেন বলেন, প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাচ্ছি তৃণমূল পর্যায়ের মতামতের ভিত্তিতে যদি মনোনয়ন দেয়া হয় তাহলে আমি নৌকা প্রতীক পাব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।