ঢাকাবুধবার , ৬ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

নলুয়া তরুন কল্যাণ সংঘের উদ্যোগে ৩২” ইঞ্চি স্মার্ট টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন

সাকিব আল হেলাল
জানুয়ারি ৮, ২০২১ ৬:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

আরিফ আজগর।।

কুমিল্লার বরুড়া উপজেলার ১৩নং আদ্রা ইউনিয়ন এর নলুয়া তরুন কল্যাণ সংঘের উদ্দ্যেগে ৩২” ইঞ্চি সনি স্মার্ট টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নলুয়া ভূঁইয়া বাড়ি ঈদগাহ সংলগ্ন মাঠে টুর্নামেন্ট এর উদ্ভোধন করা হয়।
বরুড়া উপজিলা নির্বাহী অফিসার আনিসুল ইসলাম ব্যাট হাতে টুর্নামেন্ট-টির উদ্বোধন করেন। এ সময় এ.কে.এম আবুল ফারাহ ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৩নং আদ্রা ইউনয়ন এর নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুল করিম।

অতিথি হিসেবে এসময় আরো উপস্থিত ছিলেন নলুয়া-মনোহরপুর উচ্চ বিদ্যালয় এর সিনিয়র শিক্ষক মৌলভী আব্দুল হামিদ,মোশারফ হোসেন বাচ্চু ভূঁইয়া,হাবীব উল্ল্যাহ মানিক ভূইয়া, জাহাংগীর আলম সেলিম, তোফাজ্জল হোসেন বাহার ভূঁইয়া,মাহবুব আলম কায়সার ভূঁইয়া, শাহাদাত হোসেন টিটু, আব্দুল মোতালেব ভূঁইয়া, পারভেজ হোসেন ভূঁইয়া, দেলোয়ার হোসেন রাশেদ ভুঁইয়াসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং শিশু-কিশোর-রা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, পেরপেটি উত্তর-পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাদির।

উদ্বোধন অনুষ্ঠানে নির্বাহী অফিসার আনিসুল ইসলাম বলেন,শরীর ও মনের বিকাশ ঘটাতে খেলাধুলার কোনো বিকল্প নেই। যুব সমাজকে মাদকের ভয়াল ছোবল থেকে খেলাধুলা রক্ষা করে উল্লেখ করে তিনি লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করে সমাজ গঠনে যুব সমাজ উল্যেখযোগ্য ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।