ঢাকামঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

নাঙ্গলকোটে ট্রেনে কাটা পড়ে পিতা-পুত্রের মৃত্যু

সাকিব আল হেলাল
জানুয়ারি ১১, ২০২১ ৩:৩৮ অপরাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার নাঙ্গলকোটের মক্রবপুর ইউনিয়নের বান্নাঘর এলাকায় পুত্রকে বাঁচাতে গিয়ে ট্রেনে কাটা পড়ে পিতা ও পুত্রের মৃত্যু হয়েছে।
সোমবার(১১ জানুয়ারী) বিকাল সৌয়া ৫ টায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী ৭০৩ নং মহানগর গোধুলি ট্রেনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন বান্নাঘর গ্রামের মাহবুবুল হক (৫০) ও তার শিশু পুত্র জিসান (৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেলে উপজেলার বান্নাঘর গ্রামের মৃত দলিলুর রহমানের পুত্র মাহবুবুল হক তার শিশু পুত্রকে নিয়ে রেললাইনের পাশে একটি দোকানে যান। মাহবুবুল হক তার ছেলের জন্য চিপস ক্রয় করার সময় তার শিশু পুত্র জিসান রেললাইনে উঠে যায়। এসময় ঢাকাগামী গোধুলি ট্রেন আসতে দেখে ছেলেকে বাঁচাতে পিতা এগিয়ে গেলে ট্রেনে কাটা পড়ে পিতা-পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়।

নাঙ্গলকোট রেল স্টেশান মাস্টার রফিকুল হায়দার চৌধুরী বলেন, ঢাকাগামী ৭০৩ নং মহানগর গোধুলি ট্রেনে লাকসাম উপজেলার নাওটি স্টেশান এলাকার বান্নাঘর গ্রামে দু’জনের মৃত্যুর ঘটনা ঘটে।
বিষয়টি লাকসাম জিআরপি থানাকে অবহিত করা হয়েছে।লাকসাম জিআরপি থানা অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।