ঢাকামঙ্গলবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রাম পৌরসভার ১নং ওয়ার্ডের পানির বোতল প্রতীক নিয়ে কাউন্সিলর প্রার্থী ডাঃ বেলালের বিশাল শোডাউন

Edited by_Sakib al Helal
জানুয়ারি ১২, ২০২১ ৭:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ মিজানুর রহমান মিনু।।
আসন্ন চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডের পানির বোতল প্রতীক নিয়ে কাউন্সিলর পদপ্রার্থী ডাঃ বেলাল হোসেন বিশাল শোডাউন করেছেন।

সোমবার (১১ জানুয়ারি) বিকেলে ডাঃ বেলালের নির্বাচনী এলাকার সোনাকাটিয়া ও নবগ্রামে সহস্রাধিক ভোটার সহ সর্বস্তরের জনতাকে সাথে নিয়ে তিনি এ শোডাউন করেন। নবগ্রাম রাস্তার মাথা থেকে শুরু করে সোনাকাটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালের সামনে হয়ে সমস্ত সোনাকাটিয়া ঘুরে নবগ্রামে গিয়ে শেষ হয়।

এসময় বিশিষ্টজনের মধ্যে ছিলেন, শহীদ উল্লাহ কন্ট্রাক্টর, আব্দুল লতিফ, নূর ইসলাম, মোঃ শাহজাহান, নূরুল হক, মোঃ শরিফ, পুলিশ আবুল কালাম, আমান উল্লাহ, মাওলানা আকবর হোসেন, আমজাদ হোসেন, হারুন অর রশীদ, শ্রমিকলীগ নেতা আবুল কালাম, সবুজ মিয়া, তজু মিয়া, আবু মিয়া, মোঃ হাসান, আবু মিয়া, তাহের মিয়া, নাজির আহম্মেদ, মোঃ আজিম, ইমাম হোসেন, আবদুল মমিন, মোঃ আমিন, ডাঃ শাকিল ইকবাল, মোঃ বাবু, মোঃ জাহেদ, মোঃ হোসেন, রাহিমসহ ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ।

জানা গেছে, দীর্ঘদিন ধরে ডাঃ বেলাল হোসেন পৌরসভার ১নং ওয়ার্ডের নবগ্রাম ও সোনাকাটিয়া গ্রামের বাসিন্দাসহ বিভিন্ন এলাকার জনগণের কল্যাণে কাজ করছেন। জনগণের খাদেম হয়ে মানুষের সেবা করার উদ্দেশ্যেই তিনি কাউন্সিলর পদে নির্বাচনে অংশগ্রহণ করছেন। নির্বাচিত হলে চৌদ্দগ্রামের উন্নয়নের কান্ডারী মুজিবুল হক এমপির সহযোগিতায় নিয়ে ১নং ওয়ার্ডবাসীর সকল সমস্যা সমাধানের আশা ব্যক্ত করেন ডাঃ বেলাল হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।