ঢাকাশুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বুড়িচং কংশনগর এলাকার শীষ মাদক কারবারী খায়েরকে ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক করেছে র‌্যাব ১১ সিপিসি-২

Edited by_Sakib al Helal
জানুয়ারি ১৫, ২০২১ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

মো: মহিউদ্দিন সরকার।।
কুমিল্লার বুড়িচং উপজেলার কংশনগরে অভিযান চালিয়ে ১ হাজার ৯শত ২৫ পিস ইয়াবা ও ৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারি খায়ের কে গ্রেফতার করেছে র‌্যাব ১১ সিপিসি-২।

শুক্রবার (১৫ জানুয়ারী) ভোর রাতে কংশনগর গ্রাম থেকে এ মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব।
র‌্যাব ১১ সিপিসি ২ এর কোম্পানী কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল কুমিল্লা জেলার বুড়িচংয়ের ভারেল্লা উত্তরের কংশনগর গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের সময় একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব। এ সময়ে তার নিকট থেকে ১ হাজার ৯ শত ২৫ পিস ইয়াবা ও ৫০ বোতল ফেন্সিডিলউদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী জেলার বুড়িচং উপজেলার কংশনগর গ্রামের মৃত আব্দুল বারেক (মেম্বার) এর ছেলে মোঃ আবুল খায়ের (৫৫)।
র‌্যাব আরো জানায় প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা ও দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ও ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বুড়িচং থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও র‌্যাব জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।