ঢাকামঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চান্দিনায় ৩টি দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসী আটক

Edited by_Sakib al Helal
জানুয়ারি ২২, ২০২১ ৮:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।। 

কুমিল্লা চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের গণিপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অস্ত্র উঁচিয়ে গ্রামবাসীকে ধাওয়া করে তানভীর আহমেদ ভূইয়া (২৮) নামে একজন সন্ত্রাসী। এসময় এলাকাবাসী ৯৯৯ এ ফোন করে ওই ঘটনা জানায়।

পরে চান্দিনা থানা পুলিশ ৩টি দেশীয় অস্ত্রসহ তানভীর আহমেদ ভূইয়াকে আটক করে। বৃহস্পতিবার (২১ জানুয়ারী) দুপুর দেড়টায় উপজেলার বাড়েরা ইউনিয়নের গণিপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। পুলিশ তার কাছ থেকে ২টি দেশীয় তৈরি পাইপগান, ১টি গ্যাসগান উদ্ধার করে পুলিশ।

এদিকে ঘটনার সময় স্থানীয়রা ১টি ককটেল উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। অবিস্ফোরিত ওই ককটেলটিও সন্ত্রাসী তানভীরের বলে দাবী করেন এলাকাবাসী।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ জানান, অস্ত্রসহ আসামীকে থানায় নিয়ে আসার পর ককটেল উদ্ধারের বিষয়টি স্থানীয়রা আমাদের জানায়। পরে আমরা ককটেল উদ্ধার করি। তবে এটি ওই আসামীর কিনা তা এখনো তদন্তাধীন।

আটক তানভীর চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের গণিপুর গ্রামের মৃত মাহবুবুর রহমান বাবুল ভূইয়ার ছেলে।

স্থানীয়রা জানান- দীর্ঘদিন যাবৎ এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে তানভীর। বৃহস্পতিবার সকালে ১৪ বছরের এক কিশোরকে মারধর করে। ওই ঘটনায় দুপুরে স্থানীয় গণ্যমান্য লোকজন তাকে জিজ্ঞাসাবাদ করতে গেলে তানভীর ঘর থেকে অস্ত্র বের করে সকলকে ধাওয়া করে।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) গিয়াস উদ্দিন জানান,তুচ্ছ ঘটনায় অস্ত্র উঁচিয়ে গ্রামের কিছু লোকজনকে ধাওয়া করায় স্থানীয়রা পুলিশের জরুরী নম্বর ৯৯৯ ফোন করে। আমরা ৯৯৯ থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে যাই এবং তানভীর নামে ওই যুবককে আটক করি। তার দেওয়া তথ্য অনুযায়ী ঘরের মেঝেতে মাটি খুড়ে লুকিয়ে রাখা ২টি পাইপগান ও ১টি গ্যাসগান করি। এ ঘটনায় মামলা দায়ের করা হচ্ছে। এছাড়া তার বিরুদ্ধে তিতাস থানায়ও অস্ত্র আইনে মামলাসহ একাধিক মামলা রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।