ঢাকাবুধবার , ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ইসলামী ছাত্র খেলাফত শিবচর থানা আহ্বায়ক কমিটি গঠন সম্পন্ন।

admin
ফেব্রুয়ারি ৫, ২০২১ ৪:৩২ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম ভূইয়া।।

শুক্রবার (৬ জানুয়ারী) বিকালে
ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ মাদারীপুর জেলাধীন শিবচর থানার আলোচনা সভা ও আহবায়ক কমিটি গঠন সুষ্ঠুভাবে সম্পন্ন।

ছাত্রনেতা মোজাম্মেল হকের সভাপতিত্বে,
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী ছাত্র খেলাফতের কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা আবুল হাসিম শাহী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিভাগীয় সহকারী সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান ফয়েজ ও সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আল আমিন খাঁন।

মুফতী ফজলুল হক আমিনী রহঃ স্বপ্ন বাস্তবায়নের জন্য ছাত্র খেলাফতের দায়িত্বশীলদের সংগঠনিক সফরের মধ্য প্রথম সংগঠনিক সফর শুরু করেন কেন্দ্রীয় কমিটির সভাপতির নেতৃত্বে সর্বপ্রথম মাদারীপুর জেলার শিবচর থানায় স্থানীয় একটি মিলনায়তনে ঘরোয়া পরিবেশে আলোচনা সভার আয়োজন করে স্থানীয় কিছু আলেম সাবেক সংসদ সদস্য বাতিলের আতংক আল্লামা মুফতি ফজলুল হক আমিনী রহঃ আদর্শের সৈনিকদের অনুরোধক্রমে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সফরের কর্মসূচি হিসাবে সংগঠনিক কর্মতৎপরতা বৃদ্ধি করার জন্য এই সংগঠনিক সফর এই সময়ে বক্তৃতার সময় বক্তারা ইসলামী ছাত্র খেলাফতের বিশ বছরের ঐতিহ্য গৌরব নিয়ে আলোচনা করেন পরিশেষে থানা আহ্বায়ক কমিটি গঠন করা হয়
সভায় মুহা.আল আমিন খাঁনকে আহবায়ক, সুমন আহমদকে যুগ্ম আহবায়ক ও নাজমুল হাসান কে সদস্য সচিব করে আগামী এক মাসের জন্য ইসলামী ছাত্র খেলাফত শিবচর থানার আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। স্থানীয় ছাত্র নেতৃবৃন্দ আগামী এক মাসের ভিতরে পূর্ঙ্গাণ কমিটি উপহার দিবে বলে কেন্দ্রীয় সভাপতির কাছে আশ্বাস দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।