ঢাকাশুক্রবার , ১৬ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় র্যাবের হাতে ভূয়া ডাক্তার গ্রেফতার

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ১২, ২০২১ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন।।

কুমিল্লা র্যাব ১১,সুপিসি-২ এর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ১১ফেব্রুয়ারী বৃহস্পতিবার রাতে জেলার কোতয়ালীর থানার নিশিন্তপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোঃ জসিম উদ্দিন (৩৯)নামের এক ভূয়া ডাক্তার পরিচয়কারী কে গ্রেফতার করেন।
র্যাব সৃত্রে জানা যায় ওই গ্রেফতারকৃত ভূয়া ডাক্তার কোতয়ালী থানার
ছোট আলমপুর গ্রামের মোঃ মন্তাজ মিয়ার ছেলে।

র্যাব-১১,সিপিসি-২ এর উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন- গ্রেফতারকৃত আসামী নিজেকে রেজিস্টার ভুক্ত বড় ডাক্তার পরিচয় দিয়ে ভূল চিকিৎসা প্রদান করে লাইসেন্স বিহীন হাই এন্টিবায়োটিক ইনজেকশন ও উচ্চ মাত্রার ঔষদ বিক্রি করে আসছিলো।
আটককৃত ওই ভূয়া ডাক্তারের নিকট থেকে র্যাব বিভিন্ন ধরনের লাইসেন্স বিহীন হাই-এন্টিবায়োটিক ইনজেকশন ও উচ্চ মাত্রার ঔষদ উদ্ধার করেন।

আটককৃত ওই আসামী নিজেকে ডাঃ মোঃ জসিম উদ্দিন প্রাক্তন সার্জন সহকারী, কুমিল্লা মেডিকেল সেন্টার’র পরিচয় প্রদান করে আসছিলো।
তবে ওইদিকে শুক্রবার রাত ৭: ৮মিনিটে কুমিল্লা মেডিকেল সেন্টারে ০৮১৬৮৯২ নম্বরে ফোন করে যোগাযোগ করলে ডাঃ মোঃ জসিম উদ্দিন প্রাক্তন সার্জন সহকারী ছিল কিনা? জানতে চাই ডিউটিরত কর্মকর্তা ডিপোজম মনির বলেন- ডাঃ মোঃ জসিম উদ্দিন প্রাক্তন সার্জন সহকারী নামে কোনো ডাক্তার কুমিল্লা মেডিকেল সেন্টারে আছে কিনা জানা নেই, বলে জানান।

পরে ওই ভূয়া ডাক্তার পরিচয়কারীর বিরোদ্ধে নানানবিধ প্রতারনার অপরাধে কোতয়ালী থানায় মামলা প্রক্রিয়াধীন আছে বলে র্যাব জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।