ঢাকাশুক্রবার , ১৬ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দাউদকান্দিতে বিদেশী পিস্তলসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য আটক

admin
ফেব্রুয়ারি ১২, ২০২১ ৫:১৬ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার দাউদকান্দিতে আন্তঃ জেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার(১১ ফেব্রুয়ারী) রাতে ডাকাতির প্রস্ততিকালে উপজেলার সাতপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় দাউদকান্দি মডেল থানা পুলিশের একটি দল উপজেলার বারপাড়া ইউনিয়নের সাতপাড়া গ্রামের মৃত আলী জব্বারের ছেলে অপু মিয়ার বাড়ী হতে ডাকাতির প্রস্তুতি কালে ওই গ্রামের হাকিম মিয়ার ছেলে অপু মিয়া(৩৮) ও জুয়েল রানা (২৮), ঢাকার লালবাগ এলাকার মোসলেম মিয়ার ছেলে সাজ্জাদ হোসেন (৪২), গজারিয়া উপজেলার ইসমাইল মিয়ার ছেলে আল আমিন (২৭), বুড়িচং উপজেলার খোকন মিয়ার ছেলে আল আমিন হোসেন (২০)কে আটক করা হয়।

আটককৃতদের তথ্যমতে আরেক সহযোগী মতলব উত্তর উপজেলার সফিকুল ইসলামের ছেলে শান্ত সরকার(২৬)কে গভীর রাতে আটক করা হয়।

পুলিশ তাদের কাছ থেকে ১ টি বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও ৩ রাউন্ড গুলি, ২ টি লোহার সাবল, ১ টি রাম দা, ১ টি লোহার কাটার, ১ টি করাত, ৫ টি সুইচ গিয়ার ছুরি ও ১টি কালো টুপিসহ ৬ টি মোবাইল ফোন জব্দ করা হয়। এর মধ্যে অপু মিয়া দাউদকান্দি মডেল থানার ৯৯ সালের হত্যা মামলায় ৬ বছর জেলে ছিল। মাদকসহ তার নামে একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

দাউদকান্দি মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতদের নামে দেশের বিভিন্ন থানায় হত্যা, রোড ডাকাতি ও মাদকসহ একাধিক মামলা রয়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে জিজ্ঞাসাবাদে জানা যায়। তাদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।