ঢাকাবুধবার , ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চান্দিনার এতবারপুরে বেপরোয়া মোটরবাইক চালানোর প্রতিবাদ করায় প্রাণ হারালেন প্রতিবাদকারী

admin
ফেব্রুয়ারি ১৬, ২০২১ ৭:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

ইসমাঈল হোসেন।।

কুমিল্লার চান্দিনায় বেপরোয়া মোটরবাইক চালানোর প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় প্রাণ হারালেন মো. ফরিদ মিয়া (৫৪) নামের এক ব্যক্তি।

সোমবার (১৫ ফেব্রুয়ারী) সকাল ১০টায় চান্দিনা উপজেলার এতবারপুর গ্রামে ওই দুর্ঘটনা ঘটে। নিহত মো. ফরিদ মিয়া ওই গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী মো. আবু তাহের জানান- পাশ্ববর্তী বাড়ির রুহুল আমিন এর কলেজ পড়ুয়া ছেলে হাবিব উল্লাহ বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করে। এসব বিষয় নিয়ে সোমবার সকালে মো. ফরিদ মিয়া মোটরবাইক চালক হাবিব উল্লাহর পিতা রুহুল আমিন এর নিকট বিষয়টি জানাতে গেলে ক্ষিপ্ত হয়ে উঠেন তারা। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে মারামারি ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষের আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন ফরিদ মিয়া। তাকে দ্রুত চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।