ঢাকাশনিবার , ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চান্দিনায রিক্সা চালকের বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড;৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

Edited by_Sakib al Helal
ফেব্রুয়ারি ১৭, ২০২১ ১১:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

সাকিব আল হেলাল।।
কুমিল্লার চান্দিনা উপজেলার ৮নং বরকইট ইউনিয়নের শ্রীমন্তপুর (সায়েদ আলি মোড়) গ্রামের মোঃ রুহুল হোসেনের বাড়ির রিকশাচালক মোঃ হোসেনের বসতঘরে মঙ্গলবার(১৭
ফেব্রুয়ারি) দিবাগত রাত আড়াইটায় হটাৎ আগুন লেগে মুহুর্তে লেলিহান শিখা ছড়িয়ে পড়ে।পরিবারের লোকজনের চিৎকারে প্রতিবেশিরা ছুটে এসে আগুন দেখে তাৎক্ষণিক চান্দিনা ফায়ার সার্ভিসকে বিষয়টি জানালে সাথে সাথে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে স্থানীয় ও ফায়ার সার্ভিসের সম্মিলিত প্রচেষ্টায় প্রায় দেড় ঘন্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।
এ সময়ে রিকশাচালকের মোঃ হোসেনের চার রুমের থাকার ঘরটি পুড়ে ছাই হয়ে গেছে।
থাকার ঘর,গরু ঘরে থাকা একটি গরু পুড়ে ছাইসহ আসবাবপত্র নগদ টাকা মিলিয়ে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে মোঃ হোসেন জানান।

এ বিষয়ে রিক্সা চালক মোঃ হোসেন আরো বলেন,আমার ঘর,আসবাবপত্র,নগদ টাকা ও একটি গরুসহ প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি হয়ে গেছে।আমি নিঃস্ব হয়ে গেছি।আমি সরকারি সহায়তা চাই।তা না হলে বউ,বাচ্ছা নিয়ে পথে বসতে হবে”।

এ বিষয়ে ৮নং বরকইট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাশেম বলেন,আমি আগুন লাগার খবর শুনে সকালে হোসেনের বাড়িতে গিয়েছি।তার সব পুড়ে শেষ।আমি খুব মর্মাহত হয়েছি।আমি স্থানীয়দের বলেছি তাকে সহযোগীতা করার জন্য।আমিও সহযোগীতা করবো।সরকারি সহযোগীতাও করা হবে”।

চান্দিনা ফায়ার সার্ভিসের স্টেশন কমান্ডার বলেন,আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়েছি।স্থানীয়দের সহযোগীতায় প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে এসেছে।ধারনা করছি বৈদ্যুতিক শর্ট সার্কিটের থেকে অগ্নিকান্ডের সৃষ্টি হয়েছে।ঘর,আসবাবাপত্র,একটি গরুসহ নগদ অর্থ পুড়েছে।প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।