ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবীদ্বারে ইজিবাইক চালাতে গিয়ে খাদে পড়ে শিশুর মৃত্যু

Edited by_Sakib al Helal
মার্চ ৪, ২০২১ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন, দেবীদ্বার।।

কুমিল্লার দেবীদ্বারে খেলাচ্ছলে ইজিবাইক চালাতে গিয়ে সিফাত নামে ৬ বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। এ সময় নিহত শিশুরটি নানী পারভীর আক্তার(৪০) তাকে রক্ষা করতে গিয়ে মারাত্মক আহত হয়েছেন।
ঘটনাটি ঘটে বৃহস্পতিবার সকাল অনুমান ৮টায় উপজেলার সুবিল ইউনিয়নের রাঘবপুর গ্রামের লোহারপুল এলাকায়।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শিরা জানান, দূর্ঘটনায় কবলিত ওই ইজিবাইক চালক রাঘবপুর গ্রামের লোহারপুল এলাকায় ইজিবাইক ষ্ট্যাশনে ২ জন যাত্রী সহ বাইকটি রেখে চা’ খেতে পাশ^বর্তী চা’ দোকানে যান। এসময় গাড়ির চালককে ফাঁকি দিয়ে শিশুটি খেলারছলে গাড়িতে চড়ে ড্রাইভার পজিসনে এস্কেলেটরে মোচর দিলে গাড়িটি দ্রুত গতিতে চলতে শুরু করে। তখন শিশুটি ভয় পেয়ে চিৎকার শুরু করলে তার নানী দৌড়ে গাড়িটির সামনে এসে গাড়িটি থামানোর চেষ্টা করে। গাড়িটির গতি এতো দ্রুত ছিল যে ইজিবাইটি শিশুটি ও তার নানী সহ পার্স্ববর্তী খালে পড়ে যায়। এই দূর্ঘটনায় শিশুটি ঘটনাস্থলে মারাযায় এবং তার নানী গুরুতর আহত হন। নিহত শিশুটিকে দাফনের জন্য তার গ্রামের বাড়িতে নিয়ে যায়। নানী পারভীন আক্তারকে প্রথমে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

নিহত শিশু সিফাত ব্রাক্ষণপাড়া উপজেলার অলুয়া গ্রামের মো. ইমন মিয়ার পুত্র। সে তার নানা মো. সফিক মিয়ার রাঘবপুর গ্রামের বাড়িতে বেড়াতে এসেছিল। ইজিবাইক চালক নাজমুল উপজেলার পশ্চিম ফতেহাবাদ গ্রামের কমুদ্দি বাড়ির মালু মিয়ার পুত্র।

এ ব্যাপারে দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মেজবাহ উদ্দিন আহমেদ বুধবার বেলা পৌনে ২টায় জানান, এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।