ঢাকাশনিবার , ১লা এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়া ফ্রেন্ডস ব্লাড ব্যাংকের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Edited by_Sakib al Helal
মার্চ ৫, ২০২১ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

 

অনলাইন ডেস্কঃ

‘তুচ্ছ নয় রক্তদান, বাঁচতে পারে একটু প্রাণ’ এই স্লোগানটিকে প্রতিপাদ্য করে বরুড়া ফ্রেন্ডস ব্লাড ব্যাংকের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠিত হয়েছে।

আজ ৫ মার্চ শুক্রবার বেলা ১১.০০ ঘটিকার সময় বরুড়া উপজেলা অডিটোরিয়ামে ফ্রেন্ডস ব্লাড ব্যাংকের নান্দনিক আয়োজনের মধ্যে দিয়ে অত্র সংগঠনে ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবে সভাপতিত্ব করেন, মো. তারেকুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মো. আনিসুল ইসলাম উপজেলা নির্বাহী কর্মকর্তা বরুড়া, প্রধান আলোচক ড. মোহাম্মদ ইকবাল হোসেন সহকারী অধ্যাপক আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ নোয়াখালী, বিশেষ অতিথি মোহাম্মদ আবুল হোসেন সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান(অর্থনীতি) বরুড়া শহীদ স্মৃতি সরকারি কলেজ, মাজেদা খাতুন মিনু সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান(হিসাব বিজ্ঞান), মো. মিজানুর রহমান ভূঁইয়া মাধ্যমিক শিক্ষা অফিসার চাটখিল, ডা. মাসুদ হাসান গাজী, মেডিকেল অফিসার কমিল্লা মেডিকেল কলেজ হসপিটাল, বিকাশ চন্দ্র ঘোষ সাব-ইন্সপেক্টর বরুড়া থানা, এডভোকেট জয়নাল আবেদীন মাযহারী সভাপতি, ভাব।

ফ্রেন্ডস ব্লাড ব্যাংকের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আগমনী অতিথিদের সম্মাননা সহ বরুড়ার সকল ব্লাড সংগঠকদের ক্রেস্ট সম্মাননা দেওয়া হয়।

ফ্রেন্ডস ব্লাড ব্যাংক তাদের চার বছরে বরুড়ার আপামর সকল শ্রেণির মানুষের জন্য ৯৮৫ ব্যাগ রক্ত যোগাড় করে দিয়েছেন তাছাড়াও বিভিন্ন শ্রেণির প্রান্তিক মানুষদের মাঝে প্রবাসীদের অর্থায়নে খাবার সামগ্রী বিতরণ সহ হতদরিদ্র অসুস্থ রুগীদের জন্য চিকিৎসা সেবা দিয়ে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।