ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

জনপ্রিয়তার শীর্ষে বাকশীমূল ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী জয়নাল হোসেন শামীম 

Edited by_Sakib al Helal
মার্চ ১০, ২০২১ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

এন.সি জুয়েল।।

কুমিল্লার বুড়িচংয়ে আসন্ন ২নং বাকশীমূল ইউপি নির্বাচনে জনপ্রিয়তা শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী জয়নাল হোসেন শামীম ।
আসন্ন ইউপি নির্বাচনে কুমিল্লার বুড়িচং উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণকারী সম্ভাব্য চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা তাদের প্রচার প্রচারণা শুরু করেছেন। ফলে বুড়িচং উপজেলার ইউনিয়নের প্রার্থীরা তাদের সমর্থকদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে গণসংযোগ শুরু করেছেন। পূর্বের ইউপি নির্বাচন গুলোতে দলীয় প্রতীকে নির্বাচন হয়েছে এখনও দলীয় প্রতীকেই হচ্ছে, তাই ক্ষমতাসীন আওয়ামীলীগসহ অন্যান্য দলের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা মনোনয়ন লাভের আশায় প্রচার প্রচারণা এরই মধ্যে শুরু করেছেন।এদিকে বুড়িচং উপজেলার ইউনিয়ন ও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের সম্ভাব্য চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা কর্মী সমর্থকদের নিয়ে মতবিনিময় সভাও শুরু করছেন।
ভোটার ও সম্ভাব্য প্রার্থীদের নিয়ে শুরু করেছেন নানা হিসাব-নিকাশ। সব মিলিয়ে হাটবাজার থেকে শুরু করে হোটেল, অফিসসহ চায়ের দোকান সর্বত্রই শুরু হয়েছে নির্বাচনী আলোচনা।
ইতোমধ্যে কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে স্থানীয় সংসদ সদস্য ও জেলার সভাপতি ও উপজেলার সভাপতিদের কাছ থেকে দলীয় মনোনয়ন লাভের আশায় গণসংযোগ করে চলেছেন সম্ভাব্য প্রার্থীরা।
নির্বাচনে দলীয় প্রতীক হওয়ায় সকল প্রার্থীই দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করতে আগ্রহী। আর সেই চিন্তা ভাবনা মাথায় রেখেই প্রার্থীরা নির্বাচনে অংশ নেয়ার চেষ্টা চালাচ্ছেন।
খবর নিয়ে জানা যায়, কুমিল্লার বুড়িচং উপজেলার ২ নং বাকশীমূল ইউনিয়নের নৌকার প্রার্থীর জনপ্রিয়তার শীর্ষে জননেতা জয়নাল হোসেন শামীম।
চেয়ারম্যান পদপ্রার্থী জয়নাল হোসেন শামীম বলেন, আমি বুড়িচং-ব্রাহ্মণপাড়া কুমিল্লা -৫ আসনের অভিভাবক জননেতা এডভোকেট আবদুল মতিন খসরু এমপি এবং জননেতা সাজ্জাদ হোসেনের দিক নির্দেশনায় অতীতে নৌকার জন্য জীবন বাজি রেখে কাজ করেছি।
এবার তার পালা,তিনি এবার সবার সমর্থন নিয়ে নির্বাচন করতে ১০০% প্রস্তুত।
তিনি বলেন আমি একমাত্র ছাড় দিতে প্রস্তুত ছিলাম বাকশীমূল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুর রশীদ সাহেব কে।বাকশীমূল ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুর রশিদ
জয়নাল শামীম কে দোয়া করে দিয়েছেন এবং সবসময় তার পাশে আছেন বলে জানিয়েছেন।
জয়নাল শামীমের আলোচনা চায়ের স্টল থেকে শুরু করে পাড়া- মহল্লা, সরকারি-বেসরকারি দপ্তরসহ সবজায়গায় আলোচনা-বিচার বিশ্লেষণ চলছে,এবার নৌকার প্রার্থী হতে যাচ্ছেন জননেতা জয়নাল হোসেন শামীম।
তবে সকল চেয়ারম্যান পদপ্রার্থী থেকে বাকশীমূল ইউপি নির্বাচনে দলমত নির্বিশেষে সৎ ও যোগ্যপ্রার্থী হিসেবে চেয়ারম্যান পদপ্রার্থী জয়নাল হোসেন শামীম জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।