ঢাকারবিবার , ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মানবিক ডা. শাহীন আলম সরকার এর বিরুদ্ধে অপপ্রচার

Edited by_Sakib al Helal
মার্চ ১১, ২০২১ ২:০৮ অপরাহ্ণ
Link Copied!

সাইফুল ইসলাম।।

কুমিল্লার দেবিদ্বার উপজেলাধীন স্বপন সুপার মার্কেট এ দেবিদ্বার ডাক্তার পয়েন্ট এর সত্ত্বাধীকারি, এমবিবিএস (সি.ইউ), পিজিটি (শিশু), পিজিটি (অ্যানেস্থেসিয়া), সিসিডি (বারডেম), সিএমইউ (আল্ট্রা) এইচএমও, কুমিল্লা মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল ডিপার্টমেন্ট অব অ্যানেস্থেসিয়া এর ডা. মোঃ শাহীন আলম সরকারের বিরুদ্ধে নানান ধরনের মানহানিকর অপপ্রচার চালাচ্ছে একটি কু-চক্রীমহল।
ডা. শাহীন আলম সরকার দেবিদ্বার উপজেলার ওয়াহিদপুর গ্রামের মৃত মোঃ শফিকুল ইসলাম সরকার এর ছেলে। বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ থেকে এম.বি.বি.এস পাশ করে কুমিল্লা মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল ডিপার্টমেন্ট অব অ্যানেস্থেসিয়া থেকে প্রশিক্ষন গ্রহণ করেন। পরে তিনি তার নিজ এলাকা দেবিদ্বারে সাধারণ, গরিব ও অসহায় মানুষের সেবা করার লক্ষে একটি ব্যাক্তিগত চেম্বারে রোগি দেখছেন।
গত কিছুদিন যাবত কিছু অসাধু, কু-চক্রীমহল মিথ্যাচার প্রচার করে বেড়াচ্ছেন। তারা স্বাস্থ্য সচিব-স্বাস্থ্য বিভাগ ঢাকা, দুদক চেয়ারম্যান ঢাকা, সিভিল সার্জন কুমিল্লা, জেলা প্রশাসক কুমিল্লা, দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা, দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বরাবর নানান ধরণের মিথ্যা অভিযোগ এনে লিখিত অভিযোগ করেন। অভিযোগকারীর নামে জায়গায় ডা. নীলা পারভিন এর নাম ব্যবহার করেন।
এ বিষেয়ে ডা. নীলা পারভিন অভিযোগের কথা অস্বীকার করে বলেন, শাহীন আমার আপন ছোট ভাই এর মতো, আমি কোনো প্রকার অভিযোগ করিনি। আমার নাম ব্যবহার করে আমার ও ছোটভাই শাহিন এর সম্মানহানী করা হয়েছে। আমি এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করেছি এবং ডা. শাহীনকে নিয়ে টি.এস ডা. আহাম্মদ কবির ও নির্বাহী অফিসার রাকিব হাসান এর কাছে গিয়ে সত্যতা তুলে ধরেছি।
এব্যাপারে ডা. শাহীন আলম সরকার বলেন, আমি গত ২০১৬ সাল থেকে দেবিদ্বারে সাধারণ মানুষের সেবা করে যাচ্ছি। আমার ভালো কাজে ঈষ্যান্নীত হয়ে কিছু মানুষ আমার বিরুদ্ধে নানান অপপ্রচার করে বেড়াচ্ছে। আমি এর তীব্র নিন্দা জানাই। ডা. শাহীন আলম সরকার আরও বলেন, আমি সু-নির্ধিষ্ট প্রমাণ এর ভিত্তিতে আইনগত ব্যাবস্থা নেওয়ার প্রস্তুতি নিচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।