ঢাকাবৃহস্পতিবার , ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লার লাকসামে দিনব্যাপী পুলিশী অভিযানে বিদেশী মাদক, ২টি মোটরসাইকেল সহ ৬ জন গ্রেফতার

Edited by_Sakib al Helal
মার্চ ১২, ২০২১ ৬:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

এম এ কাদের অপু।।

দেশব্যাপী পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসাবে বৃহস্পতিবার দিনব্যাপী মাদক বিরোধী অভিযান চালায় লাকসাম থানা পুলিশ। লাকসাম পৌর শহরের পশ্চিমগাঁও সাহাপাড়া সহ বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমান বিদেশী মদ, রয়েলষ্টেইগ, সিগন্যাসার, রয়েল গ্রীন হুইসকি, কিং ফিসার বিয়ার সহ ৩ জন হিন্দু এবং ১ মুসলিম মাদক কারবারীকে আটক করতে সমর্থ হয়।

লাকসাম-মনোহরগঞ্জ সার্কেল, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মুহিতুল ইসলামের নেতৃত্বে এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত তোফাজ্জল হোসেনের পরিচালনায় এই অভিযানে সারাদিন কোন অপরাধীর সন্ধান না পাইলেও সন্ধ্যার একটু আগে হাতে নাতে মাদক সহ ৪ জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার সাথে সাথেই সার্কেল আরেক দল পুলিশ বাহিনী নিয়ে বাহির হওয়ার পরপরই আরো ২ মাদক ব্যবসায়ী সাজ্জাত হোসেন অনি ও রিয়াজকে আটক করে ৪৭ পিছ মরণ নেশা ইয়াবাসহ।

মদ, হুইসকি, গাঁজাসহ প্রথম ৪ জনের মধ্যে ঐ এলাকার বাবুল সাহার পুত্র শিমুল সাহা, উত্তম গোস্বামীর ছেলে উৎপাল গোস্বামী, চিত্ত দেবনাথের সন্তান সবুজ দেবনাথা এবং ইফসুফ আলীর ছেলে রাসেল।

অপর ২ মাদক ব্যসায়ী গাজীমুড়া গ্রামের জাকির হোসেন বাবুলের পুত্র রিয়াজ হোসেন ও আবুল হোসেনের পুত্র সাজ্জাদ হোসেন অনি।

দিনব্যাপী মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য ও ৬জন মাদক ব্যবসায়ী কে আটক সহ ২টি মোটরসাইকেল জব্ধ করা হয় বলে জানিয়েছেন লাকসাম থানার ভারপ্রাপ্ত অফিসা ইন্চার্জ নিজাম উদ্দিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।