ঢাকাশনিবার , ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ব্যবসায়ী সোহেল হত্যার প্রতিবাদে কুমিল্লা মুদাফরগুন্জ বাজারে বিক্ষোভ মানববন্ধন

Edited by_Sakib al Helal
মার্চ ২০, ২০২১ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

এম,এ মান্নান লাকসাম (কুমিল্লা)প্রতিনিধি।।

কুমিল্লা বরুড়া উপজেলার সা হাজী গ্রামের ব্যবসায়ী সোহেল হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে আন্দোলনে নেমেছেন মুদাফরগুন্জ বাজারের সকল ব্যবসায়ী ও এলাকার সর্বস্তরের মানুষ। শনিবার সকালে বরুড়া- লাকসাম সিমান্তবর্তী উপজেলার মুদাফরগুন্জ বাজারে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক সড়কে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
লক্ষীপুর ইউনিয়নের পাঁচ গ্রামের কয়েকশত পুরুষ দলমত-নির্বিশেষে সকাল ৯ টা থেকে ১০ টা পর্যন্ত বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন। এ সময় বক্তব্য দেন
বাজার ব্যবসায়ী খোরশেদ আলম, মনিরুল আলম, মফিজুর রহমান,দুলাল পাটোয়ারী, সোহাগ পাটোয়ারী, আবদুল হক, মিজান,শাখিল, এহাছান, টাইগারসহ স্কুল-মাদ্রাসা শিক্ষক, শিক্ষার্থীরা।
স্থানীয়রা জানান, লাকসাম- বরুড়া সীমান্তবর্তী উপজেলার কার্জন খাল সাহাজী বাড়ীর সংযোগ খালের মধ্যে গত (১৬ মার্চ) মঙ্গলবার রাতে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ওই ব্যবসায়ী সোহেল পাটোয়ারী (৪০)।তিনি বরুড়া উপজেলার লক্ষিপুর ইউনিয়নের সাহাজী বাড়ীর মৃত জাফর আহমদ পাটোয়ারী ছেলে। ও দিন রাতে মুদাফরগুন্জ বাজার পাশে ব্রিজ সাথে মনোয়ারা এন্টারপ্রাইজ দোকান থেকে নিজ বাড়িতে ফিরছিলেন ব্যবসায়ী সোহেল পাটোয়ারী । শুকনো খালের ভিতর দিয়ে সামনে পৌঁছলে সড়কের ওপর ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে এসময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে নেওয়ার পর রাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতদের স্বজন বাবুল মিয়া বাদী হয়ে গত ১৭ মার্চ বরুড়া থানায় নিহতের চাচা ফারুক মাষ্টারের নাম উল্লেখ করে আরও অঘ্ত ব্যক্তিদের আসামি করে তাদের বিরুদ্ধে মামলা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।