ঢাকাশনিবার , ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

সদর দক্ষিণে নাদিম হত্যা মামলার আসামী শান্ত গ্রেফতার

Edited by_Sakib al Helal
এপ্রিল ৮, ২০২১ ১:২১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পশ্চিম জোড়কানন ইউনিয়নের সুয়াগাজী ভাটপাড়ার যুবলীগ কর্মী নাদিম হত্যা মামলার আসামী শান্ত (২২) কে গ্রেফতার করেছে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত আসামী শান্ত’র
দুই দিনের রিমান্ড মঞ্জুর করে বিজ্ঞ আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার মামলার তদন্ত কর্মকর্তা সদর দক্ষিণ মডেল থানার এস.আই ফেরদৌস সঙ্গীয় ফোর্স নিয়ে পাশ্ববর্তী চৌদ্দগ্রাম থানায় অভিযান চালিয়ে মামলার ২৪ নং এজহার নামীয় আসামী শান্তকে গ্রেফতার করে। বৃহস্পতিবার সাত দিনের রিমান্ড আবেদন করে তাকে আদালতে সোপর্দ করে পুলিশ। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে।
মামলার পলাতক আসামীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন নিহতের পরিবার ও এলাকাবাসী।

এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী জানান, মামলার পলাতক অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে

 

উল্লেখ্য, সুয়াগাজী এলাকার রাজনৈতিক আধিপত্যের জেরে (২৬ মার্চ) সকাল আটটায় স্থানীয় একদল সন্ত্রাসী ভাটপাড়ায় নাদিমের বাড়িতে গিয়ে তাকে প্রকাশ্যে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।