ঢাকাবুধবার , ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরুড়া উপজেলা ক্রীড়া সংস্থার পূর্নাঙ্গ কমিটি গঠন

Edited by_Sakib al Helal
এপ্রিল ১২, ২০২১ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

মাওঃ আমিনুল ইসলাম ভূঁইয়া।।

কুমিল্লার বরুড়া উপজেলায় ক্রীড়া সংস্হার পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১২ এপ্রিল) বেলা ১২ টায় বরুড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বরুড়া উপজেলা ক্রীড়া সংস্থার পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

বরুড়া উপজেলা ক্রীড়া সংস্থার পূর্নাঙ্গ কমিটিতে পদবী উপদেষ্টা কুমিল্লা -৮ আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপি, ও বরুড়া উপজেলা চেয়ারম্যান এন এম মইনূল ইসলাম। ক্রীড়া সংস্থার সভাপতি বরুড়া উপজেলা নির্বাহী মোঃ আনিসুল ইসলাম, সহ-সভাপতি বরুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রোটাঃ মোঃ কামাল হোসেন, বরুড়া থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার, শিলমুড়ী দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক হোসেন ভূইয়া, ক্রীড়া সংগঠক মোঃ জামাল হোসেন, সাধারন সম্পাদক ক্রীড়া সংগঠক মোঃ সোহেল সামাদ, অতিরিক্ত সাধারণ সম্পাদক, বরুড়া পৌরসভার মেয়র মোঃ বক্তার হোসেন ( বখতিয়ার), যুগ্ম সাধারন সম্পাদক, ক্রীড়া সংগঠক মোঃ জিয়াউল কাউসার, সাবেক আড্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন বাদল, বরুড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস আহম্মেদ, বরুড়া বাজার হাজী নোয়াব আলী পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আবু নোমান কোষাধ্যক্ষ, বরুড়া উপজেলা আইন শৃংখলা কমিটির সদস্য ও বরুড়া জুয়েলারী সমিতির সভাপতি আবুল কালাম আজাদ, নির্বাহী সদস্য বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা নিশাত সুলতানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা এ কে এম ফজলুল হক বরুড়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আবু নোমান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।