ঢাকাশনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লালমাইয়ে নিরীহ যুবককে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা

Edited by_Sakib al Helal
এপ্রিল ১৭, ২০২১ ৬:৪০ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার লালমাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোহেল(২৬) নামে এক স-মিল শ্রমিককে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে । সে কুমিল্লা লালমাই উপজেলার মেহেরকুল দৌলতপুর গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে। গত ১৫ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যায় দৌলতপুর বাজারের পাশে জয়কামতা সড়কে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার দৌলতপুর জয়কামতার আবদুল খালেকের ছেলে প্রবাসী শিমুল, রাস্তায় সাইকেল চালানোর সময় স্থানীয় ২/৩ জন যুবকের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। সোহেল এই ঘটনা সম্পর্কে জিজ্ঞাস করতে গেলে শিমুল ও শাকিল সোহেলকে মারধর করে। এক পর্যায়ে তাদের সাথে থাকা সঙ্গী জয়কামতা গ্রামের মোখলেসুর রহমানের ছেলে রিপন সোহেলকে এলোপাতারী ছুরিকাঘাত করে।

এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সোহেলকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করার পরামর্শ দেন।কিন্তু আহত সোহেলের পারিবারিক অবস্থা সচ্ছল না হওয়ায় তাকে কুমিল্লা টাওয়ার হাসপাতালের আইসিইউতে ভর্তি করান। বর্তমানে সোহেল কুমিল্লট টাওয়ার হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

সোহেলের স্ত্রী শিরিনা আক্তার বলেন, আমার স্বামী কি অপরাধ ছিলো? অন্যায় এর প্রতিবাদ করতে গিয়ে আমার স্বামীকে যারা ছুরিকাঘাত করে মারতে চাইছে আমি তাদের সঠিক বিচার চাই। আমরা গরিব অসহায় পরিবার এখন আমাদের কি হবে আমার স্বামীর কিছু হলে কে আমাদের দেখবে।আমারর স্বামীই পরিবারের এক মাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলো।

কুমিল্লা টাওয়ার হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কামরুল হাসান জানান, রোগীর অবস্হা তেমন ভালো নয় রোগির শরীর থেকে প্রচুর রক্ত ক্ষরণ হয়েছে।

এ ব্যাপারে সোহেলের ভাই রুবেল বাদী হয়ে ১৬ এপ্রিল শুক্রবার লালমাই থানায় ৩ জনকে আসামী ককরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত আসামীরা হলেন, মেহের কুল দৌলতপুরের বাসিন্দা মোখলেছুর রহমানের ছেলে  মোঃ রিপন মিয়া (২০),  আব্দুল খালেকের ছেলে শিমুল মিয়া(২৮)  ও শাকিল মিয়া ।

এ ব্যাপারে লালমাই থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ূব বলেন ঘটনার বিষয়ে অবগত হয়েছি। সুষ্ঠ তদন্ত করে আসামীদের আইনের আওতায় নেয়া হবে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।