ঢাকারবিবার , ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লার হোমনায় ভয়াবহ অগ্নিকান্ডে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি

admin
মে ১২, ২০২১ ১০:০৭ অপরাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন।।

কুমিল্লা হোমনা উপজেলার রামকৃষ্ণপুর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ওই ঘটনায় ৪৫ টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। তবে অনুমান করা হচ্ছে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি।

হোমনা ফায়ার সার্ভিসের টিম লিডার মোঃ ওসমান গনি জানান- মঙ্গলবার রাত ১২ টা পাচঁ মিনিটে আগুন লাগার খবর পেয়ে ঘটনা স্থলে হাজির হয়ে ৪ টি ইউনিটে ১৬ জন সদস্য নিয়ে প্রায় সোয়া তিন ঘন্টা আগুন নিভানোর চেস্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে ওই আগুন লাগার ঘটনায় আগুন নিয়ন্ত্রণে আনতে হোমনা ফায়ার সার্ভিসের সাথে একযোগে কাজ করেন পার্শ্ববর্তী মুরাদনগর ফায়ার সার্ভিস।

ওই অগ্নিকান্ডের ঘটনায় মানুষ আহত বা নিহতের কোনো খবর পাওয়া যায়নি।ফায়ার সার্ভিসের টিম লিডার কে আগুন লাগার কারন ও ক্ষয়ক্ষতির পরিমান জানতে চাইলে তিনি বলেন তদন্ত সাপেক্ষে বলা যাবে।

থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসী) মোঃ আবুল কায়েস আখন্দ বলেন- থানা পুলিশ আগুন লাগার খবর পেয়ে ঘটনা স্থলে ছুটে যায়। আগুন লাগার কারন চানতে চাইলে তিনি বলেন- দোকানের গুডাউনে প্রথমে আগুন লাগার খবর পাই।
তবে কিভাবে আগুন লেগেছে তার কারন সঠিকভাবে এখনও জানা যায়নি।

ওই দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমন দে ঘটনা স্থলে ছুটে গিয়ে আগুন লাগার ঘটনা পরিদর্শন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।