ঢাকাশনিবার , ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে প্রেমিকের বাড়িতে প্রেমিকার বিষপানে আত্মহত্যা।

Edited by_Sakib al Helal
মে ২২, ২০২১ ৩:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।।

বরিশালের গৌরনদীতে প্রেমিককে অন্যত্র বিয়ে করানোর জন্য পাত্রী খোঁজায় প্রেমিকের বাড়িতে গিয়ে বিষপান করে ফারজানা আক্তার নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। তিনি উপজেলার নলচিড়া গ্রামের আদম আলী হাওলাদারের কন্যা এবং স্থানীয় কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

বুধবার (১৯ মে) দুপুরে উপজেলার পশ্চিম বেজহার গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ করেননি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে নিশ্চিত করেন গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান।

নিহতের স্বজনরা জানান, কলেজ ছাত্রী ফারজানার সাথে উপজেলার পশ্চিম বেজহার গ্রামের মোস্তফা সিকদারের পুত্র রাব্বি সিকদারের প্রেমের সম্পর্ক ছিলো। গত কয়েকমাস পূর্বে বিয়ের দাবীতে প্রেমিক রাব্বির বাড়িতে অবস্থান করে ফারজানা। সে সময় প্রেমিক রাব্বির পরিবারের সদস্যরা তােেদর (ফারজানা-রাব্বির) সামাজিকভাবে বিয়ে দেয়ার প্রতিশ্রুতি দেন।

পরে ফারজানা প্রেমিক রাব্বির বাড়ি ত্যাগ করে নিজ পিত্রালয়ে চলে আসে। এরই ধারাবাহিকতায় বুধবার (১৯ মে) দুপুরে প্রেমিক রাব্বির বাড়িতে যায় ফারজানা। এ সময় প্রেমিকের পরিবারের সদস্যরা অশ্লীল ভাষায় গালিগালাজ করলে ফারজানা বিষপান করে।

পরে প্রেমিকের পরিবারের সদস্যরা তাকে (ছাত্রী) উপজেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি দেখা দিলে রাতে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত তিনটার দিকে চিকিৎসাধীন অবস্থায় ফারজানার মৃত্যু হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।