ঢাকামঙ্গলবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মাদক সেবনে বাধা দেওয়ায় কুপিয়ে হত্যারচেষ্টার অভিযোগ,থানায় ৭ জনকে আসমি করে মামলা

Edited by_Sakib al Helal
মে ২২, ২০২১ ২:৩০ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মিজানুর রহমান মিনু।। 
ব্যবসা প্রতিষ্ঠানের পাশে মাদক সেবনে বাধা দেওয়ায় সংঘবদ্ধ হয়ে ব্যবসায়ীকে কুপিয়ে, পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। ছিনিয়ে নেয়া হয়েছে তার সঙ্গে থাকা নগর দেড় লাখ টাকা। হামলার শিকার আহত ব্যবসায়ী মোহাম্মদ দেলোয়ার হোসেন। তিনি কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার রাজেশপুর গ্রামের মৃত আবদুল হাকিমের ছেলে।

 

এই ঘটনায় ব্যবসায়ী দেলোয়ার হোসেনের স্ত্রী আয়েশা বেগম বাদি হয়ে ৭ জনকে আসামি করে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা করেছেন।
আসামীরা হলেন চৌদ্দগ্রাম উপজেলার মিয়া বাজার কোমারডোগা গ্রামের শাহাদাত হোসেন (২৮) ও মো. শাহজালাল (৩৭), বাবলু মিয়া (৩০), জসিম উদ্দিন (৫০), মো. ফয়সাল (২০), মো. মেহেদী এবং সদর দক্ষিণের রাজেশপুর গ্রামের মো. মবিল (২৫)।
মামলা আয়েশা বেগম জানান, চৌদ্দগ্রাম উপজেলার মিয়া বাজার কোমারডোগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে ফার্নিচার, মুরগীর ফার্ম ও বিকাশে লেনদেনসহ মুদি ব্যবসা করে আসছেন। অভিযুক্তদের দেলোয়ারের ব্যবসা প্রতিষ্ঠানের পাশে মাদক সেবনে বাধা দেওয়ায় রাতে দেলোয়ারের উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। পরবর্তীতে প্রাণ রক্ষার্থে শোর চিৎকার করলে স্থানীয়রা দেলোয়ারকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যার কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়।
এ বিষয়ে জানতে চাইলে চৌদ্দগ্রাম থানার সাব ইন্সপেক্টর (নিরস্ত্র) ও মামলার তদন্ত কর্মকর্তা আবদুল কাদের জানান, হামলার ঘটনাটি তিনি তদন্ত শুরু করেছেন। একজনকে গ্রেফতার করা হয়ছে, তদন্তে হামলায় জড়িত আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে তিনি অভিযান চালাচ্ছেন।
আসামীদের গ্রেফতারের জোর দাবি জানিয়েছেন সাবেক মেম্বার মুকবুল আহমেদ,খোরশেদ, মীর মিজান,হাজী আব্দুল আজিজ মজুমদার, জালাল উদ্দিন,দোকানদার আব্দুল মজিদ,ঈদিস মিয়া,আব্দুল মতিন,ফজলু মিয়া প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।