ঢাকাশনিবার , ১৭ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

দেবিদ্বারে প্রতিবন্ধী মীম’কে হুইল চেয়ার উপহার

Edited by_Sakib al Helal
মে ২৬, ২০২১ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক।।

পুলিশই জনতা স্লোগানকে সামনে রেখে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের পাশাপাশি দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান নানা মানবিক কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় শারীরিক প্রতিবন্ধী মোসাঃ মীম আক্তার (১২)কে হুইল চেয়ার উপহার দেওয়া হয়েছে।

সোমবার (২৪মে) দুপুরে দেবিদ্বার থানা কার্যালয়ে অফিসার ইনচার্জ আরিফুর রহমান এর উদ্যোগে কুমিল্লা জেলার মাননীয় পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে এ প্রতিবন্ধী শিশুটিকে প্রতিবন্ধী স্কুলে ভর্তির জন্য উৎসাহিত করে চলাচলের জন্য একটি হুইল চেয়ার উপহার দেওয়া হয়। হতদরিদ্র ও অসহায় পরিবারের প্রতিবন্ধী মীম দেবিদ্বার উপজেলার ভানী ইউনিয়নের পাঁচরংঙ্গী গ্রামের মাসুদ রানার এর মেয়ে।

এসময় উপস্থিত ছিলেন দেবিদ্বার থানার ওসি মোঃ আরিফুর রহমান, পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ ছমিউদ্দিন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোঃ ইকবাল হোসেন রুবেল, টেলিভিশন জার্নালিষ্ট এসোশিয়ান সাধারণ সম্পাদক, মাইটিভি কুমিল্লা জেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ সাইফ উদ্দিন রনি, ব্লাড ফর দেবিদ্বার সভাপতি সাংবাদিক আনোয়ার হোসাইন, সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক বিল্লাল হোসেন, সহ-সভাপতি রুবেল, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সজিব, ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন বাপ্পু, মোঃ অলিউল্লাহ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।