ঢাকাবৃহস্পতিবার , ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় অনৈতিক সম্পর্কের প্রলোভন দেখিয়ে অপহরণ, অত:পর মুক্তিপণ দাবি

Edited by_Sakib al Helal
মে ৩১, ২০২১ ৫:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লায় এক রঙ মিস্ত্রিকে অনৈতিক সম্পর্কের প্রলোভন দেখিয়ে নগরীর একটি বাসায় নিয়ে যান নারী অপহরণকারী। পরে ওই রং মিস্ত্রির স্বজনদের ফোন করে মুক্তিপণ দাবি করা হয়। এই ঘটনায় অপহরণকারী চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেন পুলিশ।।

গ্রেফতারকৃতরা হলেন, সদর দক্ষিণ উপজেলার দিশাবন্দ এলাকার সাহেব আলীর ছেলে জুম্মন মিয়া, নগরীর দক্ষিণ চর্থার কনু মিয়ার ছেলে মাহবুবু মিয়া, কোতয়ালি থানার ঝাকুনিপাড়ার মোস্তফার ছেলে রাসেল, একই থানার সংরাইশ এলাকার আলমের স্ত্রী আরজু, নূরপুরের সুমনের স্ত্রী সেলিনা ও নবগ্রামের সুমনের স্ত্রী জ্যোৎস্না বেগম।

জানা যায়, চৌদ্দগ্রামের রং মিস্ত্রি ইয়াছিন রোববার সকালে কুমিল্লা শহরে আসেন। এ সময় অপহরণকারী চক্রের সদস্যরা নারী প্রতারককে দিয়ে কোতয়ালী থানার বিএ মজুমদার সড়কের ইকবাল ভিলায় নিয়ে যান। সেখানে তাকে আটকে রেখে স্বজনদের কাছে মুক্তিপণ দাবি করেন। তারা বিষয়টি জেলা গোয়েন্দা পুলিশকে জানায়।

বিষয়টি জেনে পুলিশ সুপার ফারুক আহমেদ ব্যবস্থা নেয়ার নির্দেশনা দেন। গোয়েন্দা পুলিশের এসআই পরিমল চন্দ্র দাসের নেতৃত্বে ছয়জনকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে তিনজন পুরুষ ও তিনজন নারী প্রতারক রয়েছেন।

কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, খবর পেয়ে আমরা ওই ব্যক্তিকে উদ্ধার করি। এ চক্রের বিরুদ্ধে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।