ঢাকাবুধবার , ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

স্ব-শরীলে পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত নিতে যাচ্ছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়

Edited by_Sakib al Helal
মে ৩১, ২০২১ ২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি।।
সশরীরে পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত নিতে যাচ্ছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়। সোমবার বিকেল ৩টায় শিক্ষামন্ত্রণালয়ের সাথে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যদের সভা শেষে পরীক্ষা নেয়ার ইঙ্গিত দিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। আগামী ৩ জুন একাডেমিল কাউন্সিলের মিটিং করার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের।

তিনি বলেন, আগামী ৩ জুন আমরা অলরেডি একাডেমিক কাউন্সিলের মিটিং ডেকেছি। সেখানেই সিদ্ধান্ত নেয়া হবে কবে থেকে পরীক্ষা নেয়া যায়।

উপাচার্য বলেন, শিক্ষামন্ত্রণালয়ের সভায় আমি পরীক্ষা নেয়ার দাবি জানিয়েছি। শিক্ষামন্ত্রী সম্মতি জানিয়েছেন। খুব দ্রুতই আমরা একাডেমিক কাউন্সিলের মিটিং ডাকবো। ডেকে পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করবো।

করোনা মহামারীর কারণে গত বছরের ১৭ মার্চ থেকে বিশ্ববিদ্যালয় বন্ধ হলেও ৬ জুলাই থেকে দাপ্তরিক কার্যক্রম শুরু করেছিল কুমিল্লা বিশ্ববিদ্যালয়। পরে ২০ ডিসেম্বর থেকে পরীক্ষা নেয়া শুরু হলেও পরে করোনার প্রকোপ বাড়ায় আবারও ৫ এপ্রিল থেকে বন্ধ হয়ে যায় বিশ্ববিদ্যালয়টির কার্যক্রম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।