ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মুরাদনগরে পানি পড়ার সিমানার ঝগড়ায় চাচার প্রাণ কেড়ে নেয় ভাতিজা

Edited by_Sakib al Helal
জুন ৫, ২০২১ ৮:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন।।

বৃষ্টির পানি টিনের চাল গড়িয়ে বাড়ির সিমানায় পড়া নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে ভাতিজার রডের আঘাতে প্রাণ গেল বৃদ্ধ চাচার। বৃহস্পতিবার (০৩ জুন) রাত নয়টায় কুমিল্লার মুরাদনগরে ওই ঘটনা ঘটে। নিহত নরু মিয়া (৮০) সদর ইউনিয়নের দিলালপুর গ্রামের চাঁন মিয়ার ছেলে।
এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে অলি উল্লাহ (৩০) ও তার ছোট ভাই রহমত উল্লাহর (২০) বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।
পুলিশ নিহতের ভাতিজা অভিযুক্ত অলি উল্লাহকে (৩০) গ্রেপ্তার করেছে। তবে তার ছোট ভাই রহমত উল্লাহ গা ঢাকা দিয়েছে। ঘাতক ওই দু’জন নিহতের ভাই আলী আকবরের ছেলে।

মামলার বিবরণীতে জানা যায়, বৃহস্পতিবার (৩ জুন) সন্ধ্যায় বৃষ্টির সময় চাচা নুরু মিয়ার বসতবাড়িতে ভাতিজার বাড়ির পানি গড়িয়ে আসে। এ সময় ভাতিজা অলি উল্লাহর পরিবারকে বৃষ্টির পানি অন্যদিক দিয়ে চলাচলের ব্যবস্থা করে দিতে বলেন নুরু মিয়া।

এ নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ভাতিজা ঘর থেকে একটি রড এনে চাচার মাথায় আঘাত করলে গুরুতর আহত হন নুরু মিয়া। এ সময় তাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান বলেন, নিহতের মেয়ে বদী হয়ে অলি উল্লাহ (৩০) ও তার ছোট ভাই রহমত উল্লাহর (২০) বিরুদ্ধে থানায় মামলা করেছে। অলি উল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।