ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার সুয়াগাজি বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ৩

Edited by_Sakib al Helal
জুন ১৮, ২০২১ ৮:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

মহিউদ্দিন সরকার।।
ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লা অংশে শ্যামলী পরিবহনের একটি বাসের ধাক্কায় প্রাইভেটকারের তিন নিহত হয়েছেন।

 

বৃহস্পতিবার দিবাগত রাত তিনটায় কুমিল্লা সদর দক্ষিনের সুয়াগাজি জোড়কানন এলাকায় প্রাইভেটকার্ড ইউটার্ন নিতে গিয়ে শ্যামলী পরিবহনের একটি বাসের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।ঘটনাস্থলে দুইজন ও চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে আরো একজন নিহত হন।

নিহতরা হলেন, ঢাকার খিলগাঁও তালতলা এলাকার মোবারক হোসেনের ছেলে মোঃ মিরাজ হোসেন (১৮), শেরপুরের নলিতাবাড়ী উপজেলার আবদুল মজিদের ছেলে বেলাল হোসেন (৩৫) ও লক্ষ্মীপুর জেলার বাসিন্দা ফখরুল আলম (৩৫)।

এ বিষয়ে ময়নামতি হাইওয়ে থানা পুলিশের উপ পরিদর্শক আবদুর রহমান বলেন, ঢাকা থেকে লক্ষ্মীপুরগামী প্রাইভেটকারটি ওই এলাকায় ইউটার্ন নেয়ার সময় শ্যামলী পরিবহনের একটি বাস ধাক্কা দেয়।
এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মোঃ মিরাজ হোসেন ও বেলাল হোসেন মারা যান। পরে ঢাকা নেয়ার পথে ফখরুল আলমের মৃত্যু হয়েছে।তিনি আরো জানান, বাস ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। লাশ হাইওয়ে থানায় রয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের লাশ বুঝিয়ে দেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।