ঢাকাবুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

চৌদ্দগ্রামে আদালতের মাধ্যমে দখলকৃত জায়গা ফিরে পেলেন ভুক্তভোগী

admin
জুন ২৯, ২০২১ ৩:৩৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজারে ব্যক্তিমালিকানাধীন জায়গা দখল করে মার্কেট নির্মাণ করার দীর্ঘদিন পর আদালতের মাধ্যমে দখলকৃত ১ শতক জায়গা ফিরে পেয়েছেন ভুক্তভোগী কাজী রেখা বেগম। তথ্যটি নিশ্চিত করেছেন কুমিল্লার আদালতের নাজির বিল্লাল হোসেন।
জানা গেছে, মিয়াবাজারে কাজী রেখা বেগম গংয়ের জায়গা দখলসহ মসজিদের নিজস্ব জায়গায় মসজিদ মার্কেট নির্মাণ করেন পরিচালনা কমিটির দায়িত্বে থাকা সিরাজুল ইসলাম গং। দীর্ঘদিন মামলা চলার পর কুমিল্লার আদালতের বিজ্ঞ বিচারক ভুক্তভোগী কাজী রেখা বেগমের পক্ষে রায় দেন। রোববার দুপুরে কুমিল্লার আদালতের নির্দেশে নাজির বিল্লাল হোসেনের নেতৃত্বে একটি টিম উপস্থিত থেকে ফিতা টেনে জায়গা নির্ধারণ করে দেন। এ সময় বাজার পরিচালনা কমিটি ও মসজিদ পরিচালনা কমিটির নেতৃবৃন্দসহ বাজারের ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। তবে মার্কেট পরিচালনার বর্তমান কমিটির দায়িত্বরত নেতৃবৃন্দ জায়গাটি কাজী রেখা বেগম গংয়ের বলেও স্বীকার করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।