ঢাকাশনিবার , ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা দিনে দিনে বেড়েই চলছে

admin
জুলাই ৫, ২০২১ ৩:৩২ অপরাহ্ণ
Link Copied!

এ আর আহমেদ হোসাইন।

মহামারি করোনায় কুমিল্লার পুরো জেলা জুড়ে প্রতিটি উপজেলাই বাড়ছে করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা। গত ২৪ ঘন্টায় জেলায় ৬৭০ জনের রিপোর্ট পাপ্তির মধ্যে আক্রান্ত ২৮৫, মৃত্যু বরণ করেন-৪ জন ও করোনা যুদ্ধে জয় লাভ করেন- ৫০ জন।
কোরোনার জ্যামিতিক হার ছিল- ৪২ দশমিক ১ %। বিষয়টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন।

ওই দিকে আক্রান্তের মধ্যে জেলার সিটি করপোরেশন-১৩৯, আদর্শ সদর- ১৪, সদর দক্ষিণ- ৫,বুড়িচং- ২২, ব্রাহ্মণপাড়া- ১২, চান্দিনা- ১০, চৌদ্দগ্রাম- ৪, দেবীদ্বার- ১৭,দাউদকান্দি-৪,লাকসাম-৭,লালমাই-৩,লাঙ্গলকোট-১০, বড়ুরা- ৫,মনোহরগন্জ-২,মুরাদনগর-১৫, মেঘনা-২, হোমনা- ১০,তিতাস-১ জন। করোনা আরোগ্য লাভের ৫০ জনের মধ্যে- সিটি করপোরেশন থেকে- ৪০, লাঙ্গলকোট- ৬, চান্দিনা- ২ ও দেবীদ্বারে ২জন। করোনায় ৪ জন মৃতের মধ্যে সিটি করপোরেশন- ৩ ও লাকসাম উপজেলায় ১ জন মৃত্যু বরণ করেন।

ওই দিকে জেলায় মোট রিপোর্ট পাপ্তি – ৮৬ হাজার ৫শ ছাব্বিশ জনের মধ্যে করোনা পজেটিভ- ১৫ হাজার ২শ উনষাট,করোনা থেকে আরোগ্য লাভ করেন- ১১ হাজার ৯শ ৪৫জন। জেলায় মোট মৃত্যু বরণ করেন- চারশত তিরানব্বই জন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।