ঢাকাবুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

তাকওয়া ফাউন্ডেশন ভালুকা উপজেলা শাখার ফ্রী অক্সিজেন সরবরাহ কর্মসূচির উদ্বোধন

admin
জুলাই ১১, ২০২১ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

মাওলানা আমিনুল ইসলাম ভূইয়া।।

তাকওয়া ফাউন্ডেশন ভালুকা শাখার উদ্যোগে করুনাায় আক্রান্ত রোগীদের বিনা মূল্যে জরুরি অক্সিজেন সেবা চালু করেন সংগঠনের সভাপতি মাওলানা মামুনুর রশিদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নাসির উদ্দিনের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মাননীয় জাতীয় সাংসদ সদস্য আলহাজ্ব কজিম উদ্দিন আহমেদ ধনু এমপি। আরো উপস্হিত ছিলেন আল্লামা আ মাজিদ সাহেব মাও আলমগীর কাসিমী প্রধান অতিথির বক্তব্যে মাননীয় সাংসদ বলেন, করোনার শুরু থেকে তাকওয়া ফাউন্ডেশন ভালুকা শাখা নিরলসভাবে জনসেবায় কাজ করে যাচ্ছে। যখন পিতা-মাতা, সন্তান, আপনজনেরা দূরে সরে যাচ্ছে সেসময় এই তাকওয়া ফাউন্ডেশন করোনা রোগিদের সেবায়, মৃতদের লাশ দাফনে এগিয়ে আসছে। এরাই প্রকৃত দেশপ্রেমিক।

এসময় তিনি তাকওয়ার ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবায় সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। এছাড়াও উক্ত শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাকওয়া ফাউন্ডেশন ভালুকা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা ইয়াসির আরাফাত পৌর সভাপতি মাও ফজলুল করীম সাধারন সম্পাদক মাও জাহিদুল হক তানিম সহ ভালুকা থানার সকল ইউনিয়নের সদস্য বৃন্দ ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।