ঢাকাবুধবার , ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

টসে হেরে এক পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ দল

Edited by_Sakib al Helal
জুলাই ২৫, ২০২১ ১০:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক।।

দ্বিতীয় টি-টোয়েন্টি বাংলাদেশ হেরেছে। ফলে সিরিজে সমতা ফিরিয়েছে জিম্বাবুয়ে। একই সঙ্গে হারারের স্পোর্টস ক্লাবের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি রূপ নিয়েছে ‘ফাইনালে’। সিরিজ নির্ধারণী সেই ম্যাচে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ।

তিন ম্যাচের টি-টোয়েন্টির সবক’টিতে টস জিতলেন জিম্বাবুয়ে অধিনায়ক সিকান্দার রাজা। টস জিতে ব্যাটিং নিতে দ্বিতীয়বার ভাবেননি তিনি। ফলে আবারও শুরুতে ফিল্ডিংয়ে বাংলাদেশ। আজ (রবিবার) শেষ টি-টোয়েন্টিতে বাংলাদেশ একাদশে আছে একটি পরিবর্তন। অলরাউন্ডার মেহেদী হাসানকে বসিয়ে সুযোগ দেওয়া হয়েছে বাঁহাতি স্পিনার নাসুম আহমেদকে।

জিম্বাবুুয়ের একাদশে কোনও পরিবর্তন নেই। দ্বিতীয় টি-টোয়েন্টি জয়ী একাদশই রেখেছে সিরিজ নির্ধারণী ম্যাচে।

চলমান সফরে টানা পাঁচ ম্যাচ জিতে দ্বিতীয় টি-টোয়েন্টিতে জিম্বাবুয়ের বিপক্ষে ২৩ রানে হেরে যায় বাংলাদেশ। এই জয়ে বাংলাদেশের বিপক্ষে আড়াই বছর পর সব প্রতিযোগিতা মিলিয়ে প্রথমবার জয় পেয়েছে জিম্বাবুয়ে। বোলারদের আলগা বলের পাশাপাশি বাজে ফিল্ডিংয়ের সুযোগ নিয়ে ১৬৬ রান তোলে জিম্বাবুয়ে। পরে লম্বা ব্যাটিং লাইনআপ নিয়েও দায়িত্বশীল ভূমিকাতে কাউকে দেখা যায়নি। এই কারণেই ম্যাচটি জিততে পারেনি বাংলাদেশ। রবিবারের অলিখিত ফাইনালে এইসব ভুল শুধরে মাঠে নেমেছে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ: নাঈম শেখ, সৌম্য সরকার, নাসুম আহমেদ, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটকিপার), শামীম হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ।

জিম্বাবুয়ে একাদশ: সিকান্দার রাজা (অধিনায়ক), ওয়েসলি মাধেভেরে, তাদিওয়ানাশে মারুমানি, রেগিস চাকাবা, ডিয়ন মায়ার্স, মিল্টন শুম্বা, রায়ান বার্ল, লুক জংউই, ওয়েলিংটন মাসাকাদজা, টেন্ডাই চাতারা, ব্লেসিং মুজারাবানি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।