ঢাকাশুক্রবার , ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

মসজিদে ডাকাত আসছে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত ১৫

Edited by_Sakib al Helal
জুলাই ২৫, ২০২১ ১০:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট।।

চট্টগ্রামে আনোয়ারা উপজেলায় মসজিদের মাইকে ‘ডাকাত আসছে’ বলে ঘোষণা দিয়ে সংঘর্ষে জড়িয়েছে দুই গ্রামবাসী। এ ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছেন। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

শনিবার (২৪ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার ৩ নম্বর রায়পুর ইউনিয়নের রায়পুর ও চুন্নাপাড়া গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার উপজেলার রায়পুর গ্রামে জমি নিয়ে বিরোধে দুই পরিবারের মধ্যে ঝগড়া হয়। এতে এক বাড়িতে পাশের চুন্নাপাড়া গ্রাম থেকে বেড়াতে আসা মো. শাহেদ নামে একজন তর্কে জড়িয়ে পড়েন। পরদিন (শনিবার) বিরোধী দুই পরিবারের মীমাংসা বৈঠকে শাহেদ চুন্নাপাড়া গ্রাম থেকে বেশ কয়েকজন লোক জড়ো করে অবস্থান নেন।

পরে রায়পুর গ্রামের একটি মসজিদের মাইকে এলাকায় ডাকাত এসেছে বলে ঘোষণা দেয়া হয়। এতে করে রায়পুর ও চুন্নাপাড়া গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। প্রায় দুই ঘণ্টাব্যাপী চলমান এ সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

জানতে চাইলে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন, ‘দুই গ্রামের মধ্যে সংঘর্ষের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।