ঢাকাবৃহস্পতিবার , ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইটি বিশ্ব
  3. আজকের ঢাকা
  4. আজকের রাশিফল
  5. আদর্শ সদর
  6. আমাদের পরিবার
  7. আর্ন্তজাতিক
  8. ইসলামী জীবন
  9. উদ্ভাবন
  10. করোনা
  11. কুমিল্লা
  12. কুমিল্লা বিশ্ববিদ্যালয়
  13. কুমিল্লা সিটি কর্পোরেশন
  14. খুলনা
  15. খেলাধুলা
আজকের সর্বশেষ সবখবর

আলো পাঠাগারের উদ্যোগে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা রোগীদের জন্য অক্সিজেন কনসেন্টটর প্রদান

admin
জুলাই ২৯, ২০২১ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

সকালের কুমিল্লা ডেস্ক।।

কুমিল্লার বরুড়ায় কেমতলী আলো পাঠাগার ও সমাজ কল্যাণ সংগঠনের প্রধান উপদেষ্টা কেমতলী গ্রামের আলোকিত মানুষ এ কে এইচ গ্রুপের পরিচালক মো: আনিসুর রহমানের ব্যক্তিগত উদ্যোগে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জন্য একটি অক্সিজেন কনসেন্টটর প্রদান করেন।

 

২৯ জূলাই বৃহস্পতিবার সন্ধ্যায় আলো পাঠাগারের সদস্যরা মোঃ আনিসুর রহমান এর পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আনিসুল ইসলামের হাতে অক্সিজেন কনসেন্টটর তুলে দেন।

 

বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃআনিসুল ইসলাম বলেন, বরুড়া উপজেলার দাফন-কাফন কাজে নিয়োজিতদের জন্য পিপিএ এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য একটি অক্সিজেন কনসেন্টটর সরবরাহ করার জন্য একেএইচ গ্রুপের পরিচালক ও কেমতলী আলো পাঠাগারের উপদেষ্টা আনিসুর রহমানকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

 

অক্সিজেন কনসেন্টটর এর মাধ্যমে সরাসরি বাতাস থেকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীকে সার্বক্ষণিক অক্সিজেন দেওয়া যাবে ।এখন আর বারবার সিলিন্ডার রিফিল করার প্রয়োজন হবে না”।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।